• শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১০:৫৮ পূর্বাহ্ন |

জয়পুরহাটের তিনটি মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে নিহত-১

জয়পুরহাট প্রতিনিধি।। জয়পুরহাটের কালাই উপজেলার আহম্মেদাবাদ ইউনিয়নের বালাইট মোড়ে তিনটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আতিকুর রহমান সাকিব (৩০) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। ওই ঘটনায় অপর এক মোটরসাইকেল চালকসহ দুইজন আহত হয়েছে। রোববার দুপুরে জয়পুরহাট-বগুড়া মহাসড়কে উপজেলার বালাইট মোড়ে ঘটে।

নিহত আতিকুর রহমান সাকিব উপজেলার পুনট ইউনিয়নের মোহাইল গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। আর আহতরা হলেন, জয়পুরহাট সদর উপজেলার গোড়না গ্রামের জামাল মন্ডলের ছেলে আব্দুল বারিক (৪৭) এবং কালাই উপজেলার তালোড়াবাইগুনি গ্রামের আয়নুল হকের ছেলে ইমন হোসেন (২০)।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মঈনুদ্দীন এ তথ্য নিশ্চিত করে জানান, রোববার দুপুরে আতিকুর রহমান ও ইমন হোসেন জয়পুরহাট থেকে পৃথক দুটি মোটরসাইকেল নিয়ে বাড়ীর দিকে আসছিলেন। পথিমধ্যে জয়পুরহাট-বগুড়া মহাসড়কের উপজেলার বালাইট মোড়ে অপরদিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখী সংঘর্ষ ঘটে তাদের।

স্থানীয়রা তাদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আতিকুর রহমানকে মৃত ঘোষণা করেন এবং গুরুত্বর আহত মোটরসাইকেল চালক দুইজনকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে স্থানান্তর করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Red Chilli Saidpur

আর্কাইভ