• বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

জলঢাকায় গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী-শ্বশুড় গ্রেফতার

সিসি নিউজ ।। নীলফামারীর জলঢাকায় নিজ বাড়ি থেকে মোসলেমা বেগম নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবারের পক্ষ্য থেকে পরিকল্পিত হত্যার অভিযোগ দায়ের করায গৃহবধূর স্বামী ফরহাদ হোসেন ও শ্বশুড় নাসির উদ্দিনকে গ্রেফতার করে।

আজ রোববার পিতা ও পুত্রকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। তিন সন্তানের মোসলেমা বেগম জলঢাকা উপজেলার বগুলাগাড়ি এলাকার মোফাজ্জল হোসেনের মেয়ে। ফরহাদ হোসেন ও নাসির উদ্দিন একই উপজেলার কাঠাঁলি ইউনিয়নের উত্তর দেশিবাঁই মাঝাপাড়া এলাকার বাসিন্দা।

মামলা সুত্রে জানা গেছে, মোসলেমা ও ফরহাদ হোসেনের মধ্যে প্রায় ঝগড়া লাগত। শুক্রবার রাতে পারিবারিক কলহের জের ধরে পরিকল্পিত ভাবে স্বামী ও শ্বশুড় মিলে মোসলেমাকে মারধর করে। মারধরে এক পর্যায়ে গুরুতর অসুস্থ্য হয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরের দিন শনিবার সকালে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল পাঠায়। শনিবার রাতে নিহতের মা বাদী হয়ে মামলা দায়ের করলে পুলিশ দ্রুত অভিযান পরিচালনা করে নিহত গৃহবধুর স্বামী ও শ্বশুরকে কাঁঠালি ইউনিয়নের চেয়ারম্যান পাড়া এলাকা থেকে আটক করে।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফিরোজ কবীর বলেন, এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এ মামলায় আরও কয়েকজন আসামীর রয়েছেন। তাদের গ্রেফতারের প্রক্রিয়া চলমান। আটক আসামি দুজকেই রোববার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ