• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

রংপুরে ঘুষ নেয়ার সময় আটক শিক্ষা অফিসের কর্মচারী

সিসি নিউজ।। শিক্ষকের কাছ থেকে ১৬ হাজার টাকা ঘুষ নেয়ার সময় দুর্নীতি দমন কমিশনের (দুদক) হাতে আটক হয়েছেন রংপুরের সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের অফিস সহকারী শহিদুল ইসলাম।

সোমবার দুপুরে তাকে আটক করে পুলিশে সোপর্দ করে দুদক।

দুদকের রংপুর কার্যালয়ের সহকারী পরিচালক হোসাইন শরীফ জানান, রংপুর মহানগরীর পুলিশ লাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবু শামীমসহ আট শিক্ষক তাদের কাছে অভিযোগ করেন, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের অফিস সহকারী শহিদুল বেতন বৃদ্ধি ও ইনক্রিমেন্ট পাওয়ার ব্যাপারে তাদের কাছে এক লাখ টাকা ঘুষ দাবি করেন। টাকা না দেয়ায় তাদেরকে মাসের পর মাস হয়রানি করা হচ্ছে। পরে প্রত্যেকের কাছে দু’হাজার করে টাকা দাবি করেন ওই অফিস সহকারী।

এই তথ্যের ভিত্তিতে সোমবার সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে ছদ্মবেশে অবস্থান নেয় দুদুকের একটি দল। এ সময় আবু শামীমসহ আট শিক্ষক অফিস সহকারী শহিদুলের কক্ষে গিয়ে তাকে ১৬ হাজার টাকা ঘুষ দেন। টাকা নিয়ে গুণার সময় দুদকের ইনফোর্সম্যান্ট টিমের সদস্যরা শহিদুলকে আটক করেন।

দুদুকের এই কর্মকর্তা আরো জানান, ‘আমরা শহিদুল ইসলামকে ঘুষের টাকা নেয়ার সময় হাতে-নাতে আটক করেছি। তার বিরুদ্ধে দুদক আইনে মামলা করে তাকে পুলিশে সোপর্দ করা হয়।’

অভিযান অব্যাহত থাকার কথা জানিয়ে তিনি আরো বলেন, সরকারি কোনো অফিসে কেউ ঘুষ চাইলে দুদককে সংবাদ দেয়ার কথা জানান সকলকে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ