• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২২ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

বিরলে দুই শিশুর বস্তাবন্দী মরদেহ উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি।। দিনাজপুরের বিরল থেকে বস্তাবন্দী অবস্থায় দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত দুই শিশুর নাম রিমন ও ইমরান। এঘটনায় শিশুদের বাবা শরিফুল পলাতক রয়েছেন।

স্থানীয় ও পরিবারের পক্ষ থেকে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় বাবা শরিফুল ইসলাম তার দুই সন্তানকে কাপড় কিনে দেওয়ার জন্য বাসা থেকে সন্তানদের নিয়ে যায়। পরে বাসায় ফিরে না আসলে অনেক খোঁজাখুঁজির পরেও তাদের পাওয়া যায়নি। পরে আজ শুক্রবার সকালে শরিফুল নিজেই শিশুদের দাদা রফিকুল ইসলামকে ফোন করে বিদ্যালয়ে শিশুরা আছে বলে খবর দেয়। পরে সেখানে গিয়ে বিদ্যালয়ের পরিত্যক্ত ভবনে বস্তাবন্দী মরদেহ দেখে পুলিশে খবর দেয় পরিবার। পরে পুলিশ বস্তাবন্দী শিশুর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

এলাকাবাসী জানায়, শিশু দুটির বাবা-মায়ের মধ্যে পারিবারিক ঝামেলার কারণে প্রায় ৩ মাস আগে বিবাহবিচ্ছেদ হয়েছে।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান রেজা দুই শিশুর মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার আসলাম উদ্দিন পরিদর্শন শেষে সাংবাদিকদের জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে এই হত্যাকাণ্ড হয়েছে। তবে শিশু দুটোর বাবাকে খুঁজে পাওয়া গেলে প্রকৃত রহস্য জানা যাবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ