• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০১ অপরাহ্ন |

জলঢাকায় গলায় ফাঁস দিয়ে পুলিশ সদস্যের আত্মহত্যা

জলঢাকা প্রতিনিধি।। নীলফামারীর জলঢাকায় আব্দুর রউফ (২৫) নামের এক পুলিশ সদস্য গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রবিবার (২৭ নভেম্বর) সকালে জলঢাকা উপজেলার কৈমারী ইউনিয়নের দিঘিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে। আব্দুর রউফ ওই এলাকার আবু বক্কর সিদ্দিকের ছেলে। তিনি খাগড়াছড়িতে বাংলাদেশ পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, গত ১২ নভেম্বর ১৫ দিনের ছুটিতে বাড়িতে আসে আব্দুর রউফ। পারিবারিক কলহের জেরে তাঁর বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা স্ত্রী রুপালী বেগম। রোববার ওই মামলার হাজিরার তারিখ ছিল। গত শনিবার রাতে সবার সাথে খেয়ে ঘুমতে গিয়েছিল রউফ। তবে সকালে ঘুম থেকে উঠার জন্য ডাকাডাকি করলে কোন সাড়া পেয়ে দরজা ভেঙে ঘরে ঢুকে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায়। এসময় তার হাতে স্ত্রীর করা মামলার জন্য আত্মহত্যা করেছেন এমন একটি চিরকুট পাওয়া যায়।

বিষয়টি নিশ্চিত করে জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির বলেন, “খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত পুলিশ সদস্যের সাথে স্ত্রীর একটি পারিবারিক কলহের মামলা আদালতে চলমান রয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার পক্ষ্য থেকে থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।”


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ