• শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৪ পূর্বাহ্ন |

ধাক্কা দিয়ে এক কিলোমিটার টেনে নিয়ে যায় প্রাইভেটকার, নারীর মৃত্যু

সিসি নিউজ ডেস্ক।। রাজধানীর শাহবাগ থানার ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে এক নারী নিহত হয়েছেন। শুক্রবার (২ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ৪টা ৪০মিনিটে মৃত ঘোষণা করেন।

নিহত নারীর নাম রুবিনা আক্তার (৫৫)। তিনি রাজধানীর তেজগাঁওয়ের বাসিন্দা।

রুবিনা আক্তারের বোনজামাই নুরুল আমিন বলেন, রুবিনা আক্তার আমার সঙ্গে মোটরসাইকেলযোগে তেজগাঁওয়ের বাসা থেকে তার বোনের বাসা হাজারীবাগে যাচ্ছিলেন। আমরা শাহবাগ জাদুঘরের সামনে পৌঁছালে পেছন থেকে একটি প্রাইভেটকার ধাক্কা দিয়ে ফেলে দিয়ে তাকে টেনে হিঁচড়ে নীলক্ষেত মোড় পর্যন্ত নিয়ে আসে।

তিনি আরও বলেন, আমি পেছন থেকে প্রাইভেটকারের চালককে ডাকতে ডাকতে এক কিলোমিটার চলে আসি। কিন্তু চালক গাড়ি থামাননি। পরে নীলক্ষেত মোড় এলাকায় আসলে আশপাশের লোকজন গতিরোধ করে চালককে গণধোলাই দেয়। এছাড়া গুরুতর আহত অবস্থায় রুবিনা আক্তারকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ওই প্রাইভেটকারটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অবসরপ্রাপ্ত শিক্ষক জাফর শাহর। তিনিই গাড়িটি চালাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শী ঢাবি শিক্ষার্থী মীর সাফায়েত হোসেন বলেন, আমরা টিএসসি এলাকায় আড্ডা দিচ্ছিলাম। দেখলাম একটি প্রাইভেটকার একজন নারীকে টানতে টানতে নীলক্ষেত এলাকার দিকে নিয়ে যাচ্ছে। পরে আমরা কয়েকজন পেছন পেছনে নীলক্ষেত মোড় পর্যন্ত গিয়ে গুরুতর আহত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। স্থানীয় লোকজন প্রাইভেটকারের চালককে গণধোলাই দিয়েছে। এতে তিনি আহত হয়েছেন। তাকেও ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে। জরুরি বিভাগের তার চিকিৎসা চলছে। আমরা জানতে পেরেছি আহত ওই প্রাইভেটকারচালক ঢাবির আইআর ডিপার্টমেন্টের সহযোগী অধ্যাপক ছিলেন।

এ বিষয়ে শাহবাগ থানার বাবুপুরা ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আরিফ হোসেন বলেন, আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে আসি এবং একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে। মোটরসাইকেলে থাকা ওই নারী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আহত জাফর শাহ নামে এক ব্যক্তি জরুরি বিভাগে চিকিৎসাধীন।

উৎস: ঢাকা পোস্ট


আপনার মতামত লিখুন :

Comments are closed.

Red Chilli Saidpur

আর্কাইভ