• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

ফুলবাড়ীতে বিজিবি’র উদ্যোগে চিকিৎসা সেবা ও শীতবস্ত্র বিতরণ

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি।। মহান বিজয় দিবস উপলক্ষে দিনাজপুরের ফুলবাড়ী ২৯ বিজিবি’র উদ্যোগে দুস্থ্যদের মাঝে বিনামূল্যে ঔষধ সামগ্রী, চিকিৎসা সেবা এবং শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকাল ১১টায় ফুলবাড়ী ২৯ বিজিবি ব্যাটালিয়ন এর অধীনস্থ উপজেলার কাজিহাল ইউনিয়নের রুদ্রানী সীমান্ত ফাঁড়ীর কর্মএলাকার ২১০ জন অসহায় ও দুস্থ্যদের মাঝে বিনামুল্যে ঔষধ সামগ্রী ও চিকিৎসা সেবা প্রদান করা হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী ২৯ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্ণেল আলমগীর কবির(পিএসসি)। এছাড়াও উপস্থিত ছিলেন ব্যাটালিয়ন উপ-অধিনায়ক মেজর মোঃ নঈম রেজভীসহ ২৯ বিজিবির পদস্থ্য কর্মকর্তা ও সৈনিকগণ। এর আগে ব্যাটালিয়ন সদর এলাকার ৭০ জন দুঃস্থ্য অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়। সেইসাথে ৫২তম মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে ফুলবাড়ী ২৯ বিজিবি ব্যাটালিয়ন সদর দপ্তরে দিন ব্যাপী নানা কর্মসুচী পালন করা হয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ