• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

পঞ্চগড়ে পুলিশ-বিএনপি সংঘর্ষ: ৫ মামলায় আসামি ১৩০০

সিসি নিউজ ডেস্ক।। পঞ্চগড়ে পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষে পাঁচটি মামলায় প্রায় ১ হাজার ৩০০ জনকে আসামি করা হয়েছে। গতকাল শনিবার বিএনপির গণমিছিলকে কেন্দ্র করে সরকারি কাজে বাধা ও মারপিটের অভিযোগ এনে পুলিশ এসব মামলা করে। এসব মামলায় এরই মধ্যে বিএনপি-জামায়াতের ৮ নেতা-কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার রাতে পুলিশ বাদী হয়ে পঞ্চগড় সদর থানায় এসব মামলা করে। মামলায় ৮১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১ হাজার ২০০ জনকে আসামি করা হয়েছে। রাতেই ঘটনার সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে পুলিশ বিএনপি-জামায়াতের ৮ জনকে গ্রেপ্তার করে। এর মধ্যে পঞ্চগড় সদরে বিএনপির এক, দেবীগঞ্জে বিএনপির এক, বোদায় বিএনপির এক, আটোয়ারীতে বিএনপির দুই এবং তেঁতুলিয়ায় জামায়াতের দুজন নেতা কর্মী রয়েছেন।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা মামলা ও গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এদিকে পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষের সময় নিহত বিএনপি নেতা আব্দুর রশিদ আরেফিনের মরদেহের ময়নাতদন্ত শেষে আজ রোববার দুপুরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাদ আছর বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের হরিপুর জোত সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা  নামাজ শেষে হরিপুর চন্দনপাড়া কবরস্থানে দাফন করা হয়।

জানাজায় পঞ্চগড় জেলা বিএনপির সদস্যসচিব ফরহাদ হোসেন আজাদ, যুগ্ম আহ্বায়ক ও পঞ্চগড় পৌরসভার সাবেক মেয়র তৌহিদুল ইসলাম, দিনাজপুর পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলমসহ বিএনপির জেলা, উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের নেতা-কর্মীরা অংশ নেন।

উৎস: আজকের পত্রিকা


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ