• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০৩ অপরাহ্ন |
শিরোনাম :
উত্তরের চার জেলার সাথে রংপুরের বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা খানসামায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত ফুলবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনীতে ৩৯টি স্টলে উন্নত জাতের পশু-পাখি প্রদর্শন নীলফামারীতে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী শুরু ক্ষেতলালে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি  সড়ক দূর্ঘটনায় সংগীত শিল্পী পাগল হাসানসহ নিহত ২ পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়, জনজীবন বিপর্যস্ত কারারক্ষী ও নারী কয়েদির অনৈতিক সম্পর্ক: নারী হাজতিকে মারধরের অভিযোগ খানসামায় আটক ৫ জুয়াড়ির ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড 

রাজধানীতে শুটিং স্পটে অগ্নিদগ্ধ অভিনেত্রী আঁখি

সিসি নিউজ ডেস্ক।। রাজধানীর মিরপুরে শুটিং স্পটে অগ্নিদগ্ধ হয়েছেন ছোট পর্দার অভিনেত্রী শারমিন আঁখি (২৭)। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা। শ্বাসনালিসহ তাঁর শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে। শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) চিকিৎসাধীন রয়েছেন তিনি।

গতকাল শনিবার বেলা ২টার দিকে অগ্নিদগ্ধ হন তিনি। ওই দিন সন্ধ্যায়ই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। বার্ন ইনস্টিটিউটের প্রধান সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন বলেন, ‘শ্বাসনালিসহ তাঁর শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে। অবস্থা আশঙ্কাজনক। আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তাঁর চিকিৎসা করছি।’

এ ব্যাপারে পল্লবী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বলেন, ‘প্রাথমিকভাবে জানা গেছে, বাথরুমে সিগারেট ধরানোর সঙ্গে সঙ্গে সেখানে বিস্ফোরণ ঘটে। এতে শারমিন নামে ওই তরুণী দগ্ধ হয়েছেন। বিষয়টি আরও তদন্ত করে দেখছি।’

হাসপাতালে শারমিনের স্বামী নির্মাতা রাহাত কবির জানান, তাঁরা পল্লবী স্যান্ড হাউজিংয়ে থাকেন। শনিবার সকালে তিনি নিজেই শারমিনকে মিরপুর-১১, কালশি রোড অ্যাপেক্স শোরুমের পাশের একটি শুটিং স্পটে নামিয়ে দিয়ে কাজে যান। দুপুরে খবর পান, সেখানেই দগ্ধ হয়েছেন শারমিন। পরে তাঁকে সেখান থেকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে সন্ধ্যায় বার্ন ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। তাঁর দুই হাতের সম্পূর্ণ, দুই পা, মুখমণ্ডল ও মাথার একপাশ দগ্ধ হয়েছে।

শারমিনের বরাত দিয়ে তিনি জানান, দুপুরে শারমিন মেকআপ রুমে ঢোকেন। মেকআপ রুমের ভেতরেই টয়লেট। সেখানে হেয়ার ড্রাই দিয়ে চুল ঠিক করার পর প্লাগ খুলতেই স্পার্ক হয়। এরপরই বিস্ফোরণ। তাঁর ধারণা, ঘটনার আগে মেকআপ রুমে কেউ বডি স্প্রে ব্যবহার করে থাকতে পারেন। এ ছাড়া শুটিং হাউসটি সম্পূর্ণ নতুন এবং সবে রং করা। সেখানে রঙের প্রচুর গন্ধও ছিল।

মেকআপ রুমে অভিনেত্রী ধূমপান করছিলেন কি না এমন প্রশ্নের জবাবে রাহাত জানান, তাঁর জানামতে শারমিন ধূমপান করেন না।

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার মো. শাহবুদ্দিন মেয়ে শারমিন। ৩-৪ বছর আগে বিয়ে হয়েছে। স্বামীর বাড়ি চট্টগ্রাম আকবর শাহ।

এক দশকেরও বেশি সময় ধরে অভিনয় জগতে আছেন শারমিন আঁখি। চট্টগ্রামে বেড়ে ওঠা আঁখির মঞ্চে যাত্রা শুরু ‘অরিন্দম নাট্য সম্প্রদায়’–এর মাধ্যমে। এই দলের নিয়মিত প্রযোজনা তারাসংকর বন্দ্যোপাধ্যায়ের ‘কবি’ নাটকের মূল চরিত্র ‘বসন’–এ অভিনয় করে আলোচনায় আসেন। পরবর্তীতে টিভি নাটকে কাজ করেও বেশ জনপ্রিয়তা পেয়েছেন।

পল্লবী থানা ওসি পারভেজ ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। প্রাথমিকভাবে জানা গেছে, বাথরুমে সিগারেট ধরানোর সঙ্গে সঙ্গে আগুন লেগে দগ্ধ হন ওই অভিনেত্রী। বর্তমানে বার্ন ইনস্টিটিউটে ভর্তি আছেন। বিষয়টি আরও তদন্ত করে দেখা হচ্ছে।

হাসপাতালে শারমিনের বড় বোন শাহনাজ আক্তার জানান, দুর্ঘটনার খবর শুনে তিনি চট্টগ্রাম থেকে এসেছেন। সার্বক্ষণিক বোনের শয্যার পাশে তাঁকেই থাকতে হচ্ছে। অল্প অল্প কথা বলতে পারলেও অবস্থা অতটা ভালো না।

ঘটনার বিষয়ে জানতে চাইলে শাহনাজ বলেন, ‘কীভাবে এই ঘটনা ঘটেছে তা আমি জানি না। তবে শুনেছি, শুটিং স্পটে মেকআপ রুমে শর্টসার্কিট থেকে বিস্ফোরণ ঘটেছে।’

বাথরুমের ভেতর ধূমপান করার সময় এই বিস্ফোরণ কি না জানতে চাইলে তিনি বলেন, ‘শারমিন ধূমপান করত কি না আমি জানি না।’

উৎস: আজকের পত্রিকা


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ