• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

দিনাজপুরে নাশকতা চেষ্টার অভিযোগে ৭ জামায়াত-শিবির নেতা আটক

দিনাজপুর প্রতিনিধি।। দিনাজপুরে নাশকতা চেষ্টার অভিযোগে জামায়াত ও ইসলামী ছাত্রশিবিরের ৭ নেতাকে আটক করেছে পুলিশ। শনিবার (১১ ফেব্রুয়ারি) সকালে দিনাজপুর পলিটেকনিক ইন্সটিটিউটের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটক নেতারা হলেন, জামায়াতের দিনাজপুর জেলা শাখার আমির আনিসুর রহমান, ফুলবাড়ী উপজেলার ৭নং ইউনিয়নের আমির আবু তাহের, ফুলবাড়ী উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ও ফুলবাড়ী উপজেলার সাবেক আমির মঞ্জুরুল কাদের, জেলা জামায়াতের সদস্য জাহিদুল ইসলাম, পার্বতীপুর উপজেলার আমবাড়ী ইউনিয়নের শিবিরের সাংগঠনিক সম্পাদক নঈম বিল্লাহ, পার্বতীপুর উপজেলার সদস্য আবুল বাসার ও রফিকুল ইসলাম।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম জানান, দিনাজপুর শহরে নাশকতার চেষ্টা করছে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা। এ লক্ষ্যে জেলার বিভিন্ন স্থান থেকে তারা একত্রিত হন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৭ জামায়াত-শিবিরের নেতাকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ