• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন |

সৈয়দপুরে জটিল রোগের চিকিৎসায় আর্থিক সহায়তার চেক বিতরণ

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুরে জটিল রোগের চিকিৎসা সহায়তায় ১৫ জন রোগীর মাঝে সাড়ে সাত লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। সমাজ সেবা অধিদপ্তরের ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্টোকে প্যরালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়া রোগীর আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় ওই আর্থিক অনুদানে চেক বিতরণ করা হয়।
বৃহস্পতিবার (২৩ মার্চ) বেলা ১১টায় সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) অফিস কক্ষে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।
সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফয়সাল রায়হানের সভাপতিত্বে ওই চেক বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম, উপজেলা সমাজ সেবা অফিসার নুর মোহাম্মদ, উপজেলা সহকারী সমাজসেবা অফিসার মো. আবু রায়হান, খাতামধুপুর ইউনিয়ন সমাজকর্মী মো. টুটুল মিয়া প্রমূখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন অনুদানপ্রাপ্ত জটিল রোগী ও রোগীর পরিবারের সদস্যদের হাতে ওই চেক তুলে দেন।
ওই অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন এলাকার ১৫ জন জটিল রোগীর চিকিৎসা সহায়তায় মোট সাড়ে সাত লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে।
এদের মধ্যে ক্যান্সার রোগী ৯ জন, জন্মগত হৃদরোগ ৩ জন এবং স্টোকে প্যারালাইজড রোগী ৩ জন রয়েছেন।
সৈয়দপুর উপজেলা সমাজ সেবা অফিসার নুর মোহাম্মদ জানান, সমাজ সেবা অধিদপ্তরের ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্টোকে প্যরালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেমিয়া রোগীর আর্থিক সহায়তা কর্মসূচির আওতায় ১৫ জন রোগীর প্রত্যেককে ৫০ হাজার টাকার একটি করে চেক হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ