• শনিবার, ০২ ডিসেম্বর ২০২৩, ০২:৫৮ অপরাহ্ন |

নীলফামারীতে ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে উপজেলা পরিষদের সহায়তা

সিসি নিউজ।। নীলফামারী সদর উপজেলায় ঝড়ে ক্ষতিগ্রস্ত ৫৮ পরিবারের মাঝে অর্থ ও খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। সদর উপজেলা পরিষদ বুধবার সন্ধ্যায় ওই সহায়তা প্রদান করে।

উপজেলা পরিষদ সূত্র জানায়, ৫৮ পরিবারের মধ্যে রয়েছে লক্ষ্মীচাপ ইউনিয়নের আকাশকুড়ি গ্রামে ৫০টি ও টুপামারী ইউনিয়নে নিত্যানন্দী গ্রামে ৮টি। প্রতি পরিবারকে এক হাজার টাকা, ১০ কেজি চাল, এক কেজি ডাল, দুই লিটার ভোজ্য তেল, এক কেজি করে লবন প্রদান করা হয়েছে। সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহার এসব সহায়তা বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান শান্তনা চক্রবর্তী, বীর মুক্তিযোদ্ধা অরবিন্দ রায়, লক্ষ্মীচাপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রহমান, টুপামারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ প্রমুখ।

গত সোমবার রাত নয়টার দিকে ঝড়ে জেলা সদরের লক্ষ্মীচাপ, টুপামারী, ও জলঢাকা উপজেলার শিমুলবাড়ি ইউনিয়নের দুই শতাধিক ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়। সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ জানান, পরিবারগুলোর কষ্ট লাঘবে উপজেলা পরিষদের পক্ষ থেকে তাৎক্ষণিক ওই সহায়তা প্রদান করা হয়েছে। তালিকা পাওয়ার ক্ষতিগ্রস্তদের পূর্ণবাসনের ব্যবস্থা করা হবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ