• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন |
শিরোনাম :
বেঞ্চ ও বারের সুসম্পর্কের মধ্য দিয়ে বিচার ব্যবস্থা সমৃদ্ধ হয়- নীলফামারীতে প্রধান বিচারপতি সৈয়দপুর বিজ্ঞান কলেজ চত্ত্বর থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার  নীলফামারী শহরে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই জলঢাকায় মিন্টু, কিশোরগঞ্জে রশিদুল, সৈয়দপুরে রিয়াদ চেয়ারম্যান নির্বাচিত বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষদাত ভেঙে দেওয়া হবে: নানক সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভজে পুত্রের জয় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য মাউশির ৯ নির্দেশনা ভোটের আগেই জামিন পেলেন চেয়ারম্যান প্রার্থী ফুলবাড়ীতে ৪৮ রোগী পেল ২৪ লাখ টাকার চিকিৎসা সহায়তার চেক ফুলবাড়ীতে চারটি চোরাই গরু উদ্ধার, গ্রেফতার তিন

সৈয়দপুরে তিন তিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুরে তিন দিনব্যাপী কৃষি মেলা – ২০২৩ শুরু হয়েছে। রংপুর বিভাগ কৃষি ও গ্রামীণ উন্নয়ন প্রকল্পের আওতায় ওই মেলার আয়োজন করা হয়। গত শুক্রবার (৯ জুন) সন্ধ্যায় উপজেলা পরিষদ চত্বরে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক বাদল চন্দ্র বিশ্বাস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার শুভ উদ্বোধন করেন।
এতে বিশেষ অতিথি ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সরেজমিন উইং এর পরিচালক মো. তাজুল ইসলাম পাটোয়ারী, দিনাজপুর কৃষি অঞ্চলের অতিরিক্ত পরিচালক মো. শামীম আশরাফ ও রংপুর বিভাগ কৃষি ও গ্রামীণ উন্নয়ন প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী পরিচালক ড. আব্দুস ছালাম।
রংপুর কৃষি অঞ্চলের অতিরিক্ত পরিচালক কৃষিবিদ মো. আফতাব হোসেনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন নীলফামারী কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক কৃষিবিদ এস এম আবু বক্কর সাইফুল ইসলাম।
সৈয়দপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত কৃষি অফিসার কৃষিবিদ মমতা সাহা’র সঞ্চালনায় এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলার কামারপুকুর পাকাতিপাড়ার কৃষক মো. রাশেদুন্নবী মানিক প্রমুখ।
মেলার উদ্বোধনী অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ ধীমান ভূষণ, কৃষি সম্প্রসারণ অফিসার কৃষিবিদ মো. সালাহউদ্দিনসহ অন্যান্য কর্মকর্তা ও বিপুল সংখ্যক কৃষক-কৃষাণীরা উপস্থিত ছিলেন।
সৈয়দপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত তিন দিনব্যাপী মেলার বিভিন্ন কৃষি পণ্যের ১২টি স্টল স্থান পেয়েছে।
আগামী ১১ জুন সমাপণী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্যদিয়ে মেলার পরিসমাপ্তি ঘটবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ