• বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০২৩, ০৩:১৪ পূর্বাহ্ন |

প্রধানমন্ত্রীর জনসভা: নীলফামারী থেকে অংশ নিবেন ৮০ হাজার নেতাকর্মী

সিসি নিউজ।। নীলফামারীর ৮০ হাজার নেতাকর্মী অংশ নিবেন প্রধানমন্ত্রীর রংপুরের জনসভায়। আগামীকাল বুধবার রংপুর জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত হবে ওই জনসভা। জেলার বিভিন্ন উপজেলা থেকে নেতা কর্মীদের নিয়ে যেতে ভাড়া করা হয়েছে তিন শতাধিক বাস, ট্রাক, মাইক্রোবাস, পিকআপসহ নানা যানবাহন।

ডোমার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সহিদ আহমেদ শান্তু বলেন, ‘ডোমার উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে আওয়ামী লীগের উদ্যেগে নেতা-কর্মী সমর্থকরা জনসভায় অংশগ্রহন করবেন। এ ছাড়া উপজেলা সদর থেকে ১০টি বাস ও ট্রাক ভাড়া করা হয়েছে। অনেকে ভাড়া করেছেন মাইক্রো বাস। আবার অনেকে নিজস্ব কার-মাইক্রো অথবা মোটরসাইকেলে যাওয়ার প্রস্তুতি নিয়েছেন। উপজেলা থেকে পাঁচ হাজারের অধিক নেতাকর্মী ও সমর্থক জনসভায় অংশ নিবেন’।

জলঢাকা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য গোলাম মোস্তফা বলেন, ‘জলঢাকা থেকে ২৭টি বাস, পাঁচটি ট্রাক ১০টি মাইক্রোবাস ভাড়া করা হয়েছে। এখান থেকে রংপুরের দূরত্ব কম হওয়ায় দেড় হাজার মোটরসাইকেলে নেতা-কর্মীরা যাবেন। তাতে আশা করা হচ্ছে জলঢাকা থেকে ১৫ হাজার নেতা-কর্মী সমর্থক ওই জনসভায় যোগ দেবন।’

সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন বলেন, উপজেলার ৫টি ইউনিয়ন থেকে প্রায় ৮ হাজার নেতা-কর্মী ও সমর্থক প্রধানমন্ত্রীর জনসভায় অংশ নেবেন। আর এজন্য ৬০টি বাস, ৫০টি পিকআপ, ১০টি মাইক্রোবাস ভাড়া করা হয়েছে। এছাড়া অনেকে মোটরসাইকেল যোগে এ বহরে অংশ নেবেন। এদিকে সৈয়দপুর পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবী বলেন, সৈয়দপুর পৌরসভার ১৫টি ওয়ার্ড থেকে প্রায় এক হাজার মহিলা কর্মী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার মহাসমাবেশে যোগ দেবেন। আর এজন্য মহিলা কর্মীদের সভাস্থলে পৌছানোর জন্য বাস, ট্রাক ও পিকআপ ভাড়া করা হয়েছে। প্রধানমন্ত্রীর জনসভায় যোগদানের জন্য ইতিমধ্যে জনসংযোগ করা হয়েছে। তাছাড়াও প্রধানমন্ত্রীর আগমনে শহরে আনন্দ মিছিল করেছে নেতাকর্মীরা।

মঙ্গলবার বিকালে কথা হলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মমতাজুল হক বলেন, ‘প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে নীলফামারী জেলা থেকে ৮০ হাজার নেতা-কর্মী সমর্থক অংশ নেয়ার ব্যাপারে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। নেতা-কর্মীদের জনসভায় নিতে প্রতিটি উপজেলা আলাদা আলাদাভাবে যাতায়াতের ব্যবস্থা করেছে। নীলফামারী জেলা সদর থেকে ৬০টি বাস ও ট্রাক, ২০টি মাইক্রোবাস ভাড়া করা হয়েছে। পাশাপাশি নিজস্ব পরিবহনে যাবেন অনেকে। জনসভা সফল করতে ব্যাপক প্রচার প্রচারণা চালানো হয়েছে। অনেক নেতা-কর্মী একদিন আগেই রংপুরে পৌঁছে গেছেন।’

এদিকে মুঠোফোনে নীলফামারী -১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকারের বলেন, ‘ডিমলা থেকে পাঁচ হাজারে অধিক নেতা-কর্মী ওই জনসভায় অংশ নিবেন। এ জন্য ৫০টি বড় বাস, পাঁচটি ট্রাক, ২০টি মাইক্রোবাস ভাড়া ভাড়া করা হয়েছে। এ ছাড়া অনেকে নিজস্ব বাহন কার, মাইক্রো ও মোটরসাইকেলে যাবেন। আমরা আশা করছি ডিমলা উপজেলা থেকে পাঁচ হারের অধিক নেতা-কর্মী ওই সমাবেশে অংশ নেবেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ