• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন |
শিরোনাম :
বেঞ্চ ও বারের সুসম্পর্কের মধ্য দিয়ে বিচার ব্যবস্থা সমৃদ্ধ হয়- নীলফামারীতে প্রধান বিচারপতি সৈয়দপুর বিজ্ঞান কলেজ চত্ত্বর থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার  নীলফামারী শহরে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই জলঢাকায় মিন্টু, কিশোরগঞ্জে রশিদুল, সৈয়দপুরে রিয়াদ চেয়ারম্যান নির্বাচিত বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষদাত ভেঙে দেওয়া হবে: নানক সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভজে পুত্রের জয় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য মাউশির ৯ নির্দেশনা ভোটের আগেই জামিন পেলেন চেয়ারম্যান প্রার্থী ফুলবাড়ীতে ৪৮ রোগী পেল ২৪ লাখ টাকার চিকিৎসা সহায়তার চেক ফুলবাড়ীতে চারটি চোরাই গরু উদ্ধার, গ্রেফতার তিন

সৈয়দপুরে ‘কিছু করি’র উদ্যোগে দিনব্যাপী চক্ষু শিবির

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুরে স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন ‘কিছু করি’ এর উদ্যোগে দিনব্যাপী ফ্রি চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে। ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ভয়াল ২১ আগস্ট গ্রেনেড হামলার নিহতদের স্মরণে ওই চক্ষু শিবিরের আয়োজন করা হয়। সোমবার সকাল সাড়ে নয়টায় শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের রেলওয়ে জেলা পুলিশ ক্লাবে ওই চক্ষু শিবিরের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফ্রি চক্ষু শিবিরের শুভ উদ্বোধন করেন স্বেচ্ছাসেবী  ও সামাজিক সংগঠন কিছু করি এর প্রধান পৃষ্ঠপোষক, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী  লীগের সভাপতি মো. মোখছেদুল মোমিন।

আয়োজক সংগঠনের (স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন কিছু করি) আহ্বায়ক ম. ম. রেজাউল হক বিদ্যূৎ এর সভাপতিত্বে চক্ষু শিবিরের উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সারোআর আলম।

আরিফুর আনোয়ার সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে আয়োজক সংগঠনের সদস্য সচিব কৃষিবিদ এম এ মুবিন সরকার, যুগ্ম-আহবায়ক পৌর কাউন্সিলর জোবায়দুর রহমান শাহীন, সহকারী অধ্যাপক হাফিজুল হক নান্নু, মজিবর রহমান, অধ্যক্ষ মোখলেছুর রহমান মিন্টু, আসাদুর রহমান আসাদ,অলিয়ার রহমান আদরসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

দিনব্যাপী ফ্রি চক্ষু শিবিরে মরিয়ম চক্ষু হাসপাতাল এবং ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের পাঁচ জন বিশেষজ্ঞ চক্ষু চিকিৎসক রোগীদের চোখ পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসাসেবা প্রদান করেন।

চক্ষু শিবিরে সর্বমোট সাড়ে চার শ’ জন রোগীকে প্রয়োজনীয় চিকিৎসাসেবা ও ওষুধ দেয়া হয়েছে। এছাড়াও দুই শ’ জন রোগীর মধ্যে বিনামূল্যে চশমা বিতরণ করা হয়। ৮৪ জন চক্ষু রোগীর ছানি অপারেশনের জন্য বাছাই করা হয়েছে। বাছাইকৃত এ সব রোগীকে সংগঠনের পক্ষ থেকে পর্যায়ক্রমে বিনামূল্যে ছানি অপারেশন করা হবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ