• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

ফলোআপ: ফুলবাড়ীতে রোগী মৃত্যুর ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন

সিসি নিউজ।। দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ও নার্সের অবহেলায় দুলাল হোসেন (৪০) নামের এক রোগীর মৃত্যুর অভিযোগের ঘটনার বিষয়টি খতিয়ে দেখতে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

স্বাস্থ্য কমপ্লেক্সের জুনিয়র কনসালটেন্ট ডা. এবিএম মারুফুল হাসানকে প্রধান করে ওই তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটিতে আবাসিক মেডিকেল অফিসার ডা. সারোয়ার হোসেনকে সদস্য সচিব এবং নার্সিং সুপারভাইজার হামিদা খাতুনকে সদস্য করা হয়েছে। তদন্ত কমিটি আগামী ১০ কার্যদিবসের মধ্যে ঘটনার তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য বলা হয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সকালে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ও নার্সের অবহেলায় দুলাল হোসেন নামের এক ভ্যান চালকের মৃত্যুর অভিযোগ ওঠে। এরই প্রেক্ষিতে নিহত ব্যক্তির স্বজনরা এবং স্থানীয় বিক্ষুদ্ধ এলাকাবাসী স্বাস্থ্য কমপ্লেক্সে অবস্থান নিয়ে বিক্ষোভ প্রদর্শনসহ দোষিদের শাস্তির দাবি জানান।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ