• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন |
শিরোনাম :
সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট

নীলফামারীতে নিজেই আগুন নিয়ে অন্যদের ফাঁসানোর চেষ্টা!

সিসি নিউজ।। থানায় মিথ্যে অভিযোগ ও হয়রানীর প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী। মঙ্গলবার দুপুরে জেলা সদরের চড়াইখোলা ইউনিয়নের সিপাইটারী এলাকায় ঘন্টাব্যাপী এই কর্মসুচিতে বিভিন্ন বয়সীরা অংশ নেন। এতে হামিদুল ইসলাম, সাদিকুল ইসলাম, মতিয়ার রহমান, হাসান আলী, আব্দুস সাত্তার ও শাপলা বেগম বক্তব্য দেন।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, গেল ১৫ মার্চ শুক্রবার রাত সাড়ে আটটার দিকে নিজ বাড়ির ফাঁকা ঘরে অগ্নিসংযোগ করেন প্রতিবেশি রুবেল ইসলাম। নিকটাত্মীয়দের সাথে জমি নিয়ে বিরোধ থাকায় স্থানীয়দের ফাঁসাতে পরিকল্পিত ভাবে এই ঘটনা ঘটান তিনি। অভিযোগ করা হয়, নিজেই ঘটনা ঘটিয়ে থানায় নয়জনের বিরুদ্ধে অভিযোগ দাখিল করেন রুবেল।

মানববন্ধনে অংশ নেয়া হামিদুল ইসলাম জানান, রুবেল ইসলাম একজন মামলাবাজ ব্যাক্তি। নানা ভাবে স্থানীয়দের হয়রানী করতে কথায় কথায় তিনি মামলা করেন। তার এসব কর্মকান্ডে অতিষ্ঠ এলাকার মানুষ। সাদিকুল ইসলাম জানান, ঘটনার সময় খবর পেয়ে গিয়ে দেখি আগুন নিভে গেছে। ফায়ার সার্ভিসের কমীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। এটি পরিকল্পিত ও সাজানো ঘটনা। অল্পের জন্য প্রতিবেশিদের ঘরবাড়ি রক্ষা পায়। রুবেল ইসলামের দৃষ্টান্তমুলক শাস্তি চাই আমরা।

এ বিষয়ে নীলফামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম জানান, বিষয়টি নিয়ে তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ