• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

নালায় যুবকের লাশ, পাশেই পড়ে আছে মোটরসাইকেল

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি।। বড়পুকুরিয়া কয়লা ভিত্তিক তাপ বিদুৎ কেন্দ্রের পানি বের হওয়ার ক্যানেল থেকে সঞ্জিত রায় (৩২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার শিবনগর ইউনিয়নের দুধিপুর এলাকা থেকে ওই মরদেহ উদ্ধার করা হয়। সঞ্জিত রায় ওই এলাকার খগেশ্বর রায় এর ছেলে। এক সন্তানের জনক সঞ্জিত পেশায় একজন ওয়েল্ডিং মিস্ত্রি ছিলেন।
বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান।
স্থানীয় সুত্রে জানা যায়, সৈয়দপুর ওয়াপদায় কাজ করত সঞ্জিত রায় । কাজ না থাকায় কিছুদিন যাবত তিনি বাড়িতেই ছিলেন। বৃহস্পতিবার ঈদের দিন বিকেলে বাড়ি থেকে বের হয় সঞ্জিত। এরপর সন্ধ্যায় উপজেলার শিবনগর ইউনিয়নের দুধিপুর এলাকায় বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের ক্যানেলে সঞ্জিত রায় কে ভাসতে দেখে স্থানীয়রা তার বড় বোন জামাই তপন রায় কে খবর দিলে তিনি এসে তাকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
নিহত সঞ্জিত রায়ের ভগ্নিপতি তপন রায় জানান, তিনি স্থানীয় ধাপের বাজার নামক স্থানে অবস্থানকালে সন্ধ্যায় খবর পান তার বড়শ্যালক তাপ বিদুতের ক্যানেলে পড়ে আছে। খবর পেয়ে তিনি ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। তিনি বলেন, ক্যানেলের পাশে তার ব্যবহৃত মোটরসাইকেলটি পড়ে ছিল। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত  চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সারোয়ার হোসেন (ভারপ্রাপ্ত) জানান, সঞ্জিত রায়কে মৃত অবস্থায় রাত ৮টার১০ মিনিটে স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে আসা হয়। পুলিশ জানায়, প্রাথমিক সুরোতহালে তার মাথার পেছনে এবং দুপায়ের হাটুতে ও বাম পায়ের বুড়ো আঙুলে ক্ষত চিহৃ পাওয়া গেছে।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহের সুরতহাল করা হয়েছে। ময়না তদন্তের জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ