• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০২ অপরাহ্ন |

ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধাদের সন্মানা দিলেন ফ্রেন্ডস্ গ্রুপ

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে ৪৭ তম মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করেন সামাজিক উন্নয়নমূলক সংগঠন ফ্রেন্ডস্ গ্রুপ।

সামাজিক উন্নয়নমূলক সংগঠন ফ্রেন্ডস্ গ্রুপ এর উদ্যোগে গত ২৬ মার্চ সোমবার রাত ৯টায় রাঙ্গামাটি বি.জি.বি ক্যাম্প সংলগ্ন এলাকায় ১৩ জন মুক্তিযোদ্ধাদের এই সন্মাননা দেওয়া হয়।

মুক্তিযোদ্ধাদের সম্মাননা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ফ্রেন্ডস্ গ্রুপের প্রতিষ্ঠাতা ও সভাপতি ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান সুমন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ মুশফিকুর রহমান বাবুল মুক্তিযোদ্ধাদের সম্মাননা ক্রেস্ট ও সম্মাননাপত্র তুলে দেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফ্রেন্ডস্ গ্রুপের সাবেক সভাপতি মোঃ মোস্তাক আলম চৌধুরী সামুন, মির্জা গ্রুপ অব কোম্পানীর ভান্ডার কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম চৌধুরী গোলাপ ও ফ্রেন্ডস্ গ্রুপের সাবেক সাধারণ সম্পাদক মোঃ মজিদ তালুকদার ইমন।

স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে গৌরবময় ও কৃতিত্বপূর্ণ অবদানের জন্য জাতির শ্রেষ্ঠ সন্তান বীরমুক্তিযোদ্ধাদের এই সম্মাননা প্রদান করা হয়। সম্মাননা প্রাপ্ত মুক্তিযোদ্ধারা হলেন, মরহুম আব্দুল গণি মিয়া (মরণোত্তর), মরহুম আব্দুল কাদের (মরণোত্তর), মরহুম আব্দুল খালেক (মরণোত্তর), মরহুম কবির উদ্দিন (মরণোত্তর), স্বর্গীয় সচিন্দ্র নাথ রায় (মরণোত্তর), জনাব আবদুর রহমান, জনাব আবদুল হালিম, জনাব আব্দুস সোবাহান, জনাব মোঃ আবুল হোসেন, জনাব মোঃ জয়নাল আবেদিন, জনাব মোঃ মাহ্ফিল, জনাব শ্রী কান্ত প্রশাদ, জনাব শ্রী বরুণ কুমার রায়।

এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, ফ্রেন্ডস্ গ্রুপের সাধারণ সম্পাদক ডাঃ সোহেল রানা, সাবেক সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান, মুক্তিযোদ্ধাদের পরিবার বর্গ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, ফ্রেন্ডস্ গ্রুপের সদস্যবৃন্দ ও স্থানীয় জনসাধারণ। উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন, ফ্রেন্ডস্ গ্রুপের সদস্য মোঃ নুরুজ্জামান জামান।

এর আগে বেলা সাড়ে ১২টায় স্থানীয় খেলার মাঠে জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা ও ক্লাবের পতাকা উত্তোলনের মাধ্যমে ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন, ফ্রেন্ডস্ গ্রুপের উপদেষ্টা ও বঙ্গবন্ধু ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক জনাব মোঃ নজিবুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ