• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৪০ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন নীলফামারীতে আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালন ডোমারে দুই চেয়ারম্যান প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ নীলফামারী সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী শাহিদ মাহমুদের মনোনয়ন বাতিল

প্রিমিয়ার লিগে বর্ষসেরা হলেন ডি ব্রুইন

খেলাধুলা ডেস্ক ।। ২০১৯-২০ মৌসুমে প্রিমিয়ার লিগের বর্ষসেরা ফুটবলার হলেন ম্যানচেস্টার সিটির কেভিন ডি ব্রুইন। এই পুরষ্কারের ডি ব্রুইন ছাড়াও আরও মনোনয়ন পেয়েছিলেন লিভারপুলের জর্ডান হেন্ডারসন, সাদিও মানে, ট্রেন্ট অ্যালেক্সান্ডার-আর্নল্ড, সাউদাম্পটনের ড্যানি ইংস, বার্নলির গোলরক্ষক নিক পোপ এবং এই মৌসুমে লিগে গোল্ডেন বুট জয়ী লেস্টার সিটি স্ট্রাইকার জেমি ভার্ডি। তবে তাদের সবাইকে পেছনে ঠেলে এই পুরস্কার নিজের করে নিয়েছেন ডি ব্রুইন। বিশেষজ্ঞ প্যানেল এবং সাধারণ ফুটবল সমর্থকদের ভোটের ওপর ভিত্তি করে মৌসুমের সেরা ফুটবলার নির্বাচন করে থাকে প্রিমিয়ার লিগ।

দলকে শিরোপা এনে দিতে না পারলেও ২০১৫ সালে ইতিহাদে আসার পর এবারই সেরা মৌসুম কাটালেন ডি ব্রুইন। এই মৌসুমে প্রিমিয়ার লিগে ২০ অ্যাসিস্ট করে ২০০৩ সালে গড়া থিয়েরি অঁরির রেকর্ড ছুঁয়েছেন তিনি। এছাড়া ১৩ টি গোলও করেছেন এই বেলজিয়ান। আর ডি ব্রুইনের দল ম্যানচেস্টার টানা তৃতীয়বারের মতো প্রিমিয়ার লিগে মৌসুমে সবচেয়ে বেশি গোল করেছে।

আর প্রিমিয়ার বর্ষসেরা তরুণ ফুটবলারের পুরস্কার জিতেছেন লিভারপুলের ফুল ব্যাক অ্যালেক্সান্ডার-আর্নল্ড। আর অনুমিতভাবেই লিগের বর্ষসেরা ম্যানেজারের পুরস্কার ঘরে তুলেছেন চ্যাম্পিয়ন লিভারপুলের জার্মান ম্যানেজার ইয়ুর্গেন ক্লপ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ