• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন |

পুলিশের জন্য চালু হচ্ছে দূরপাল্লার বাস সার্ভিস

সিসি নিউজ ডেস্ক ।। পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের বিশেষ উদ্যোগে পুলিশের জন্য কম ভাড়ায় দূরপাল্লার বিশেষ বাস সার্ভিস চালু হতে যাচ্ছে। পুলিশের মহাপরিদর্শক হিসেবে যোগদানের প্রথম বর্ষ পূর্তিতে এ উদ্যোগ নিয়েছেন তিনি।

শুক্রবার (৯ এপ্রিল) বাংলাদেশ পুলিশের ভেরিফাইড ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে এ তথ্য জানানো হয়। সেখানে বলা হয়, আইজিপি হিসেবে যোগদানের প্রথম বছর পূর্তিতে বেনজীর আহমেদের বিশেষ উদ্যোগে পুলিশের জন্য দূরপাল্লার যাত্রায় কম ভাড়ায় বিশেষ বাস সেবা চালু হতে যাচ্ছে। পুলিশের সব অফিসার, ফোর্স ও তাদের পরিবারের সদস্যরা (কেবলমাত্র স্ত্রী/স্বামী ও সন্তান) এই বাস সেবা নিতে পারবেন।

আরও জানানো হয়, পুলিশ সদর দফতর, রাজারবাগ পুলিশ লাইন, পিওএম মিরপুর থেকে প্রতি বৃহস্পতিবার বিকেল ৫টায় বিভাগীয় শহরগুলোর উদ্দেশ্যে এই বাস ছেড়ে যাবে। এছাড়া বিভাগীয় শহরের মেট্রোপলিটন পুলিশ লাইন, জেলা পুলিশ লাইনস থেকে প্রতি শনিবার দুপুর ২টার দিকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে বাস। দ্রুত এই সেবা চালু করা হবে বলেও জানানো হয়।

উল্লেখ্য, গত বছরের ৮ এপ্রিল তৎকালীন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) মহাপরিচালক (ডিজি) ড. বেনজীর আহমেদকে এক আদেশের মাধ্যমে পুলিশের মহাপরিদর্শক হিসেবে নিয়োগ দেয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ