• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

নীলফামারীতে অংকুর সীড এন্ড হিমাগারের এজেন্ট সম্মেলন

Picture Nilphamariনীলফামারী প্রতিনিধি: নীলফামারীর অংকুর সীড এন্ড হিমাগার লিমিটেডের এজেন্ট সম্মেলন বুধবার দুপুরে রামনগর ইউনিয়নের বিশমুড়িতে অবস্থিত হিমাগার চত্তরে অনুষ্ঠিত হয়েছে। মীর হামিদুল হাসান চানুর সভাপতিত্বে সম্মেলনে অংকুর সীড এন্ড হিমাগারের ব্যবস্থাপনা পরিচালক ও ম্যানেজার আশরাফুল আলম, প্রধান স্টোর কিপার মামুন সাজ্জাদ বসুনিয়া, এজেন্ট আজিজুল ইসলাম, সঞ্চিত মাস্টার ও আফজাল হোসেন বক্তব্য রাখেন।
সম্মেলনে এজেন্টদের উপস্থিতিতে লটারি প্রক্রিয়ার মাধ্যমে জলঢাকা উপজেলার শিমুলবাড়ি ইউনিয়নের সাইফুল ইসলাম মোটর সাইকেল এবং নীলফামারী সদরের পঞ্চপুকুর ইউনিয়নের গোলাম মোস্তফা টেলিভিশন পাওয়ায় তাৎক্ষনিক ভাবে তাদের কাছে মোটর সাইকেল ও টেলিভিশন হস্তান্তর করা হয়।
হিমাগারের প্রধান স্টোর কিপার মামুন সাজ্জাদ বসুনিয়া জানান, ২হাজারের বেশি বস্তা আলু হিমাগারে সংরক্ষণ করার ব্যবস্থা করায় ১৮জনের মধ্যে দুইজন এজেন্টকে লটারীর মাধ্যমে পুরস্কৃত করা হয়। লটারিতে প্রথম হওয়া সাইফুল ইসলামের মাধ্যমে সাত হাজার বস্তা আলু হিমাগারে জমা হয়েছে বলে জানান বসুনিয়া। প্রতিকুলতার মধ্যেও হিমাগারে আলু সংরক্ষণে উৎসাহ বাড়ানোয় এজেন্টদের ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন হিমাগার মালিক পক্ষ্য। নীলফামারী জেলা শতাধিক এজেন্ট উপস্থিত ছিলেন সম্মেলনে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ