• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২৬ অপরাহ্ন |

ষড়যন্ত্র প্রতিহতে নেতা-কর্মীদের প্রস্তুত থাকতে বললেন আব্দুর রহমান

সিসি নিউজ ডেস্ক ।। জাতীয় নির্বাচনকে সামনে রেখে যেকোনো ষড়যন্ত্র প্রতিহত করতে নেতা-কর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য আব্দুর রহমান। একই সঙ্গে নির্বাচনে আওয়ামী লীগ যাকে মনোনয়ন দেবে তার পক্ষে কাজ করতে নেতা-কর্মীদের নির্দেশনা দিয়েছেন তিনি।

শনিবার দুপুরে পাবনার আমিনপুর বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ মাঠে নবগঠিত আমিনপুর থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তব্য দেন আব্দুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, ২০২৪ সালের জানুয়ারি মাসে জাতীয় নির্বাচন হবে। সেই নির্বাচনে আমাদের নেত্রী শেখ হাসিনা যে প্রার্থী দেবেন সেই প্রার্থীর পেছনে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। যেকোনো ষড়যন্ত্র প্রতিহত করতে প্রস্তুত থাকতে হবে।

এসময় বিএনপিসহ কয়েকটি রাজনৈতিক দলের জাতীয় সরকার গঠনের আহ্বানের সমালোচনা করে আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্য বলেন, সংবিধানের বাইরে জাতীয় সরকারের নামে ষড়যন্ত্র হলে বাংলার জনগণ মেনে নেবে না। শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচনকালীন সরকার ও স্বাধীন নির্বাচন কমিশনের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

বক্তব্যে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর জাতীয় সরকারের প্রস্তাবকে কুঁজো মানুষের চিৎ হয়ে শোয়ার স্বপ্নের মতো বলে মন্তব্য করেন তিনি। বলেন, এক দলের এক নেতা, যারা আমাদের একটা ইউনিয়ন পর্যায়ের নেতার সঙ্গে নির্বাচন করে পারবেন না অথচ তারা জাতীয় সরকারের স্বপ্ন দেখছেন।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেন, খালেদা জিয়া বলেছিলেন আওয়ামী লীগ পদ্মা সেতু করতে পারবে না। করলেও সাধারণ মানুষ সেই সেতু দিয়ে চলাচল করবে না। আমাদের নেত্রী দেখিয়ে দিয়েছেন কীভাবে নিজেদের অর্থায়নে পদ্মা সেতুর মতো এরকম প্রকল্প বাস্তবায়ন করতে হয়। আগামী জুন মাসেই পদ্মা সেতু উদ্বোধন হবে।

আমিনপুর থানা আওয়ামী লীগের আহ্বায়ক অনিল কুন্ডু সাহার সভাপতিত্বে সম্মেলনে আরও বক্তব্য দেন, পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স, পাবনা-২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির প্রমুখ।

সম্মেলনে আমিনপুর থানা আওয়ামী লীগের ইউসুফ হোসেনকে সভাপতি ও রেজাউল হক বাবুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

উৎস: ঢাকা টাইমস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ