• সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন নীলফামারীতে আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালন ডোমারে দুই চেয়ারম্যান প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ নীলফামারী সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী শাহিদ মাহমুদের মনোনয়ন বাতিল নীলফামারী ও দিনাজপুরসহ শনিবার যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ খানসামা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল নীলফামারী সদর উপজেলায় চেয়ারম্যান পদে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল জলঢাকা, কিশোরগঞ্জ ও সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা

নীলফামারীতে জনসচেতনতায় ‘হিটস্ট্রোক’ বিষয়ক সেমিনার

সিসি নিউজ।। নীলফামারী সরকারী মেডিক্যাল কলেজের আয়োজনে জনসচেতনতা মুলক ‘হিট স্ট্রোক’ বিষয়ক সেমিনার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকালে অনুষ্ঠিত সেমিনারে সভাপতিত্বে করেন নীলফামারী সরকারী মেডিক্যাল কলেজের অধ্যক্ষ আবু রায়হান মোঃ সুজা উদ দৌলা।
এতে হিট স্ট্রোক রোধে করণীয়, চিকিৎসা ও প্রস্তুতি বিষয়ক তথ্য উপস্থাপন করেন মেডিক্যাল কলেজের মেডিসিন বিভাগের সহযোগী অধ্যাপক এ এসএম রেজাউল করিম।
বক্তব্য দেন সিভিল সার্জন ডা. হাসিবুর রহমান, নীলফামারী জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক আবু বিন হাজ্জাজ ও সহকারী পরিচালক আরিফুজ্জামান, বাংলাদেশ মেডিক্যাল এ্যাসোসিয়েশন নীলফামারী ইউনিটের সাধারণ সম্পাদক ডা. দিলিপ কুমার রায় ও নীলফামারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুর আলম।
সেমিনারে নীলফামারী সরকারী মেডিক্যাল কলেজের অধ্যক্ষ আবু রায়হান মোঃ সুজা উদ দৌলা জানান, তাপদাহে থেকে রক্ষা পেতে কাজ ছাড়া অযথা বাহিরে না যাওয়া, বেশি বেশি পানি পান করা এবং প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিতে হবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ