• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

গুলশান থেকে হাতিরঝিল সাইকেলে অনন্ত জলিল

jalil1433586323বিনোদন ডেস্ক : ৫ জুন ছিল বিশ্ব পরিবেশ দিবস। এ উপলক্ষে গতকাল শুক্রবার ইয়ুথ ভয়েস অব বাংলাদেশ আয়োজন করে সাইকেল র‌্যালীর। এ র‌্যালীতে অংশ নেন আলোচিত চিত্রনায়িক অনন্ত জলিল।

রাজধানীর নর্থ-গুলশান এভিনিউ রোড থেকে সকাল ১০টায় যাত্রা শুরু করে এ র‌্যালী। এতে প্রায় ২৫০ জন বাইসাইকেল আরোহী অংশ নেয়। গুলশান-২ সার্কেল, গুলশান-১ সার্কেল হয়ে হাতিরঝিলে শেষ হয় র‌্যালীটি। এবারের মূল প্রতিপাদ্য বিষয়-‘সুস্থ পরিবেশই সু-স্বাস্থ্য’।

অনন্ত জলিল এ সংগঠনটির কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করে বলেন, ‘ইয়ুথ ভয়েস অব বাংলাদেশ এভাবে আরো কিছুদিন কাজ করলে বাংলাদেশের সামাজিক উন্নয়নে প্রভাব লক্ষ্য করা যাবে। এ ধরনের প্রসংশনীয় কর্মকান্ডের জন্য ইয়ুথ ভয়েস অব বাংলাদেশের সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাচ্ছি।’

এ সময় নগরবাসীদের মধ্যে পরিবেশ বান্ধব বাহন হিসেবে বাইসাইকেল চালনায় উৎসাহ বৃদ্ধির জন্য যথাযথ কর্তৃপক্ষের কাছে রাজধানীর প্রতিটি রাস্তায় আলাদা সাইকেল লেন তৈরীর দাবি জানায়  এ সংগঠনটি।

অনন্ত জলিল ছাড়াও আরো উপস্থিত ছিলেন ইয়ুথ ভয়েস অব বাংলাদেশের চেয়ারম্যান ‘ব্যারিস্টার তারেক আকবর খোন্দকার, ডিটিআর সাইক্লিং ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য মারুফ আদনান ফাহিম, ইয়ুথ ভয়েস অব বাংলাদেশের মহাসচিব কারীমুল হাই নাঈমসহ অনুষ্ঠানে ইয়ুথ ভয়েজ অব বাংলাদেশের বিভিন্ন ইউনিটের সদস্যবৃন্দ।

ইয়ুথ ভয়েস অব বাংলাদেশ তরুণদের একটি বৃহৎ সংগঠন। এ প্রতিষ্ঠানটি বিভিন্ন ব্যতিক্রমধর্মী উন্নয়ণমূলক কর্মকান্ড পরিচালনা এবং তরুণদের মধ্যে সচেতনতা তৈরী করে চলেছে।

রাইজিংবিডি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ