• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

শিবিরকর্মীদের পিটিয়ে পুলিশে সোপর্দ

Sibirচট্টগ্রাম: মিরসরাইয়ে শিবিরের মিছিলে ছাত্রলীগ কর্মীরা হামলা চালিয়েছে। ছাত্রলীগ কর্মীরা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পিটিয়ে ১০ শিবিরকর্মীকে পুলিশে সোপর্দ করেছে। সোমবার মিরসরাই সদরে তারা এ অভিযান চালায়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শিবিরকর্মীরা মিরসরাই সদর এলাকায় বিক্ষোভ সমাবেশের আয়োজন করে। মহাসড়কে এ কর্মসূচি চলাকালে ছাত্রলীগ কর্মীরা চারদিক দিয়ে হামলা চালায়। এতে সমাবেশটি ছত্রভঙ্গ হয়ে যায়।
ছাত্রলীগের ধাওয়ায় অলিগলিতে আশ্রয় নেয় শিবির কর্মীরা। এসময় বিভিন্ন স্থানে তল্লাশী চালিয়ে কমপক্ষে ১০ জনকে পিটিয়ে আহত করে পুলিশে সোপর্দ করে তারা।
মিরসরাই উপজেলা শিবিরের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল্লাহ আল মাসুম জানান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রনেতা মামুনকে হত্যার প্রতিবাদে শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচিতে ছাত্রলীগ কর্মীরা অতর্কিত হামলা চালায়। তারা মিরসরাই পৌরসভা শিবিরের সাধারণ সম্পাদক সাইফুল, নাঈম, আফনান, আরফিন, বারইয়ারহাট কদমতলা মাদরাসা শাখার সভাপতি দিদার, শাহাদাত, সাইফুল ইসলাম, সুফিয়া এলাকার সালাউদ্দিন, এমরান, নিজামপুরের ইউসুফ, জোরারগঞ্জের শাহাদাতসহ ১৩ জনকে পিটিয়ে আহত করে পুলিশে সোপর্দ করেছে।
মিরসরাই উপজেলা ছাত্রলীগ নেতা মাঈনুল ইসলাম মিল্টন জানান, শিবিরের ক্যাডারা অস্ত্রশস্ত্র নিয়ে ঝটিকা মিছিল বের করে নাশকতার চেষ্টা চালায়। ছাত্রলীগ কর্মীরা তাদের প্রতিরোধ করেছে। তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘ভবিষ্যতে নাশকতার চেষ্টা করলে শিবির ক্যাডারদের কঠোর হস্তে দমন করা হবে।’
মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ ভূঁইয়া জানান, শিবিরের ঝটিকা মিছিল থেকে ১০ জনকে আটক করা হয়েছে। তবে আটককৃতের নাম জানাতে পারেননি ওসি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ