• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১০:০৭ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

ছাত্রলীগ সম্পাদককে গ্রেফতারের নির্দেশ

11ঢাকা: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম সিরাজুল ইসলামকে গ্রেফতারের নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট।

এছাড়াও ছাত্রলীগের সহ-সভাপতি শ্যামন মোল্লা ও সাংগঠনিক সম্পাদক শামীম রেজাকে গ্রেফতারের নির্দেশ দেওয়া হয়েছে।

রোববার সন্ধ্যায় শিক্ষক-শিক্ষার্থীদের মুখোমুখি অবস্থানে বিশ্ববিদ্যালয়ের অস্থির পরিস্থিতি নিরসনে উপাচার্যের সম্মেলন কক্ষে ডাকা ৬১তম জরুরি সিন্ডিকেট সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

গত বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক ও রসায়ন বিভাগের অধ্যাপক ড. সৈয়দ আলমকে প্রাণনাশের হুমকির সাথে জড়িত থাকায় তাদের গ্রেফতারের নির্দেশ দেওয়া হয়েছে।

এ ঘটনায় শনিবার রাতে কোতোয়ালি থানায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পক্ষে প্রক্টর অশোক কুমার সাহা মামলা দায়ের করেন।

এই তিনজনকে দ্রুত গ্রেফতার করার নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট। সভা শেষে উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান জানান, সভার শুরুতে শিক্ষককে লাঞ্ছিত করার ঘটনার তীব্র নিন্দা জানানো হয়েছে।

উল্লেখ্য, ২০১৩ সালের অক্টোবরে বিশ্ববিদ্যালয়ের অবকাশ ভবনের দ্বিতীয়তলায় একটি কমনরুমের জন্য পাঁচ লাখ টাকার আসবাবপত্র ক্রয়ের টেন্ডার আহ্বান করা হয়েছিল। রসায়ন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. সৈয়দ আলম এর দায়িত্বে ছিলেন। গত বৃহস্পতিবার সৈয়দ আলমকে টেন্ডারের নথিতে সাক্ষর করতে হুমকি দেন অভিযুক্তরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ