• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:২৬ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

সৈয়দপুরে বিদ্যুতের সার্ভিস তার চুরির হিড়িক

Stoleরইজ উদ্দিন রকি: সৈয়দপুরে একের পর এক সার্ভিস তার চুরির ঘটনা বেড়েই চলেছে। সমান তালে চোরেরা শহর ও গ্রামের বিদ্যুৎ এর মিটারের সার্ভিস তার চুরি করে চলছে।
এমনি ঘটনা ঘটেছে গত বৃহস্পতিবার  দিবাগত রাতে শহরের ১৫ নং ওয়ার্ডের বসুনিয়া বাড়ী এলাকার প্রবীন রাজনীতিবিদ শমসের আলী বসুনিয়ার ধান ভাংগার মিলে।
জানা গেছে, ওই দিন দিবাগত রাতে মিলের বাহিরে থাকা বিদ্যুৎ মিটার থেকে বিদ্যুতের খুঁটি পর্যন্ত প্রায় ৪০ গজ তামার সার্ভিস তার চুরি হয়েছে। যার মূল্য বর্তমান বাজারে প্রায় সাড়ে চার হাজার টাকা। এর আগেও বেশ কয়েকবার স্থানীয় আইজুল ও মানিক প্রামানিকের জমির সেচ কাজে ব্যবহৃত সেচ পাম্পের সার্ভিস তার চুরি হয়। এছাড়াও শহরের বিভিন্ন এলাকায় বাড়ির বাহিরে থাকা মিটার থেকে বিদ্যুতের খুঁটি পর্যন্ত সার্ভিস তার চুরির ঘটনায় শহর ও গ্রামাঞ্চলে সাধারণ মানুষ চরম আতঙ্কে রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ