• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

ঠাকুরগাঁওয়ে পরীক্ষা কেন্দ্রে শিক্ষার্থীদের বিক্ষোভ, ভাংচুর

Thakurgaon-School-Picঠাকুরগাঁও: ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় পরিক্ষা কেন্দ্রে পরিক্ষা চলাকালিন নির্ধারিত সময়ের আগেই ঘন্টা বাঁজিয়ে খাতা নেয়ার অভিযোগে বিক্ষোভ মিছিল ও ভাংচুর করেছে শিক্ষার্থীরা।

শনিবার সকাল ১০টা থেকে শুরু হয় মানবিক, বিজ্ঞান ও বাণিজ্য বিভাগের এসএসসি পরিক্ষা। প্রতি দিনের মতো পরিক্ষার শেষ হওয়ার ৫ মিনিট আগে সকল বিভাগের জন্য সংকেত ঘন্টা দেয়া হয়। কিন্তু বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের দাবি সংকেত ঘন্টা না দিয়েই নির্দিষ্ট সময়ের ৫ মিনিট আগেই তাদের খাতা নিয়ে নেয় শিক্ষকরা।

এসময় বিজ্ঞান বিভাগের বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা কেন্দ্রের ভেতরে বিক্ষোভ মিছিল ও কয়েকটি চেয়ার ভাংচুর করে। পরে পুলিশ এসে দেড় ঘন্টা পর পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

তবে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধাণ শিক্ষক শঙ্কর কুমার অভিযোগ অস্বীকার করে তিনি জানান সময়মতই তাদের খাতা নেয়া হয়েছে।

এ বিষয়ে অতিরিক্ত জেলা প্রশাসক মঞ্জুর আলম প্রধাণ জানান, এ ঘটনায় জেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট জাকির হোসেনকে প্রধান করে ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এই কেন্দ্রে সর্বমোট ১০০৬জন পরিক্ষার্থীর মধ্যে বিজ্ঞান বিভাগের ৮৭৯জন পরিক্ষার্থী অংশ নেয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ