• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

ভারতে পুলিশ স্টেশনে জঙ্গি হামলায় নিহত ৮

Gunmen-1thereport24আন্তর্জাতিক ডেস্ক: ভারতের পাঞ্জাব প্রদেশের গুরুদাসপুর জেলায় একটি পুলিশ স্টেশনে সেনাবাহিনীর পোশাক পরিহিত বন্দুকধারীদের হামলায় আটজন নিহত হয়েছেন।

পুলিশ স্টেশনে হামলার আগে বন্দুকধারীরা একটি বাসে গুলি করলে এক যাত্রী নিহত ও সাতজন আহত হন।

পাকিস্তানী সীমান্তবর্তী দিনানগর পুলিশ স্টেশনে স্থানীয় সময় সোমবার সকালে এ হামলার ঘটনা ঘটে। শেষ খবর পাওয়া পর্যন্ত সেখানে হামলা অব্যাহত ছিল।

তিন থেকে চারজন হামলাকারী ছিনতাই করা একটি সাদা মারুতি গাড়িতে পুলিশ স্টেশনে এসে দুই পুলিশ সদস্যকে গুলি করে হত্যা করে বলে জানা গেছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত বন্দুকধারীরা স্টেশনেই অবস্থান করছে। পুলিশ পুরো এলাকা ঘিরে রেখেছে। ঘটনাস্থলে পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তারা পৌঁছেছেন। পুলিশকে সহায়তার জন্য সেখানে সেনা সদস্যরাও পৌঁছেছেন।

এদিকে, ওই পুলিশ স্টেশনের অদূরে পাথানকোট-অমৃতসর রেললাইনে তাজা বোমা পাওয়া গেছে। হামলাকারীরা পরিকল্পনা করেই সর্বোচ্চ ক্ষয়ক্ষতির উদ্দেশে হামলা চালিয়েছে বলে পুলিশ ধারণা করছে।

ওই সীমান্ত এলাকায় সেনাবাহিনীর গুরুত্বপূর্ণ স্থাপনা অবস্থিত। হামলার পর সীমান্ত বন্ধ করে দেওয়া হয়েছে। সূত্র : এনডিটিভি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ