• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন |
শিরোনাম :

বাবাকে ডেকে এনে স্কুলেই শিক্ষককে পেটালো ছাত্র

165557_1সিসি ডেস্ক: নির্ধারিত পোশাক না পরায় ও দেরিতে স্কুলে আসায় সপ্তম শ্রেণির এক ছাত্রকে বকাবকি করেন শিক্ষক আমজাদ হোসেন। পরে ওই ছাত্র তার বাবাকে স্কুলে ডেকে এনে বাবা ছেলে মিলে শিক্ষক মিলনায়তনেই শিক্ষককে মারপিট করে।

শনিবার সকাল সাড়ে ৯টার দিকে যশোরের ঝিকরগাছার আকিজ কলেজিয়েট স্কুলের শিক্ষক মিলনায়তনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ইভেন নামে ওই ছাত্রের বাবা আব্দুল হান্নানের মোটরসাইকেল ভাঙচুর করে তাদের অবরুদ্ধ করে রাখে।

পরে ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাদের উদ্ধার করে নিয়ে আসেন। আব্দুল হান্নানের বাড়ি শার্শার নাভারণ কাজিরবেড় এলাকায়।

আকিজ কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ মজিবুর রহমান জানান, শনিবার ইভেন ইউনিফর্ম ছাড়াই দেরিতে স্কুলে আসে। এ জন্য স্কুলের ক্রীড়া শিক্ষক আমজাদ হোসেন তাকে ‘বকাঝকা’ করেন। এতে ইভেন ক্ষিপ্ত হয়ে বাড়িতে গিয়ে তার বাবা আব্দুল হান্নানকে ডেকে নিয়ে আসে। এরপর বাবা-ছেলে মিলে স্কুলের শিক্ষক মিলনায়তনে গিয়ে শিক্ষক আমজাদ হোসেনকে মারপিট করেন।

এ ঘটনার পর শিক্ষার্থীরা ক্ষুব্ধ হয়ে আব্দুল হান্নানের মোটরসাইকেল ভাঙচুর করে বাবা-ছেলেকে অবরুদ্ধ করে রাখে। এরপর তারা স্কুলের মাঠে আগুন জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করে। খবর পেয়ে ঝিকরগাছা থানার ওসি মোল্যা খবির আহমেদ ঘটনাস্থলে গিয়ে তাদের দুইজনকে উদ্ধার করে।

অধ্যক্ষ মজিবুর রহমান আরও জানান, ইভেন বখাটে হওয়ায় এর আগে তাকে একবার টিসি (ছাড়পত্র) দেয়া হয়েছিল। পরে স্থানীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনের সুপারিশে তাকে ফের ভর্তি নেয়া হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে ঝিকরগাছা থানার ওসি মোল্যা খবির আহমেদ জানান, শিক্ষককে মারপিটের ঘটনায় বাবা-ছেলেকে অবরুদ্ধ করে রাখে শিক্ষার্থীরা। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে এনেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ