• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন |

প্রেম মানেনি কাঁটাতার

কাঁটাতারযশোর: ফেসবুকে পরিচয়। এর পর বন্ধুত্ব। বাড়ে ঘনিষ্ঠতা। সেই থেকে সাক্ষাতের তীব্র আকাঙ্ক্ষা! তাইতো কাঁটাতারের সীমান্ত আটকাতে পারেনি প্রেমিক যুবককে। যশোরের এক গৃহবধূর পরকীয়া প্রেমে পড়েন ভারতের নয়াদিল্লির এক যুবক। চলে আসেন বাংলাদেশে। দীর্ঘ প্রতীক্ষিত সাক্ষাৎ হয় মনের মানুষের সঙ্গে। এ পর্যন্ত ভালোই ছিল। তবে স্থানীয়দের হাতে আটক হওয়ার পর ঘটনা মোড় নেয় অন্যদিকে।
জানা গেছে, যশোরের এক গৃহবধূর সম্পর্ক গড়ে সীমান্তের ওপারের এক যুবকের। তাইতো কাঁটাতার পাড়ি দিয়ে বাংলাদেশে ঢোকেন ভারতীয় ওই প্রেমিক। কিন্তু প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে ওই যুবক বাংলাদেশের পুলিশের হাতে ধরা পড়েছেন।
শনিবার বিকেলে যশোরের একটি হোটেল থেকে তাকে আটক করা হয়। এ সময় তার সঙ্গে বাংলাদেশি প্রেমিকাও আটক হন।
প্রেমিক যুগল হলেন, ভারতের নয়া দিল্লির ডালকাবাদ এক্সটার্নাল ২৪ নম্বর গলির আহম্মেদ আলীর ছেলে আহম্মেদ রেজা (৩০) ও যশোর শহরের পুলিশ লাইন টালিখোলা এলাকায় বসবাসকারী পুলিশ সদস্য দীপক বিশ্বাসের মেয়ে ও আনসার সদস্য সুনির্মল বিশ্বাসের স্ত্রী মুক্তা বিশ্বাস।
মুক্তা বিশ্বাস জানান, বছর দেড়েক আগে আহম্মেদ রেজার সঙ্গে তার ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়। একপর্যায়ে বন্ধুত্ব হয়। তিনি বাংলাদেশে এসে দেখা করেতে চান। সে কারণে শুক্রবার সন্ধ্যার দিকে আহমেদ রেজা বোনাপোল আন্তর্জাতিক বন্দর দিয়ে যশোরে আসেন এবং আরএস নামক একটি আবাসিক হোটেলে ওঠেন।
শনিবার দুপুরে তিনি রেজাকে নিতে হোটেলে যান। বিকালের দিকে পুলিশ গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে।
পুলিশ জানায়, আহম্মেদ রেজা দিল্লির ‘ভন ইন্টারন্যাশনাল’ নামক একটি কোম্পানির (এক্সপোর্ট ইনপোর্ট এজেন্সি) মার্কেটিং বিভাগে চাকরি করেন। তিনি বাংলা ভাষায় কথা বলতে পারেন না। ইংলিশও ভালো বোঝেন না। যেটুকু কথা হয়েছে মুক্তার মাধ্যম দিয়ে হিন্দিতে।
আপনি হিন্দি কীভাবে শিখেছেন এমন প্রশ্নের জবাবে মৃদু হেসে মুক্তা বিশ্বাস বলেন, টেলিভিশনের হিন্দি সিরিয়াল দেখে হিন্দি শিখেছি।
পুলিশের একটি সূত্র জানিয়েছে, দিল্লী থেকে রেজা যশোরে আসেন এবং মুক্তা তাকে আরএস হোটেলে ওঠান। শনিবার মুক্তা ওই হোটেলে যান। এরপর তারা দীর্ঘক্ষণ একটি রুমে কাটান।
সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জিয়ারত হোসেন জানান, এনএসআইয়ের লোকজন তাদের ধরে পুলিশে দিয়েছে। এ বিষয়ে আমি কিছু বলতে পারবো না। তাদের থানায় নেয়া হয়েছে। এখনো জিজ্ঞাসাবাদ করা হয়নি। তদন্ত করে বিষয়টি দেখা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ