• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন |

দুপচাঁচিয়ায় জিয়ানগর ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি, ৩০ অক্টোবর: বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার জিয়ানগর ইউপি চেয়ারম্যান আ’লীগ নেতা আব্দুল হাকিম তালুকদার(৫০)কে গতকাল রবিবার সন্ধ্যায় জিয়ানগর বাজার এলাকা থেকে স্কুল ছাত্রী আত্মহননে প্ররোচনা মামলায় গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আব্দুল হাকিম জিয়ানগর হেরুঞ্জ শাহপাড়ার মৃত রজিব উদ্দিন তালুকদারের ছেলে। আব্দুল হাকিম অসুস্থ্য হয়ে বর্তমানে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ পাহারায় চিকিৎসাধীন রয়েছেন।
গত ৮ অক্টোবর জিয়ানগর উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্রী রজিফা আক্তার সাথী (১৫) বখাটে কর্তৃক উত্যক্তের শিকার হয়ে আত্মহনন করেন। এই ঘটনায় সাথী বাবা রবিউল ইসলাম রব্বানী ওই দিন সন্ধ্যায় বাদী হয়ে থানায় একটি মামলা করেন। ওইদিন রাতেই পুলিশ মামলার আসামীকে ধরতে গেলে জিয়ানগর বজরাপুকুর বাজারে পুলিশের ওপর হামলা, আসামী ছিনতাই ও পুলিশের ওয়াকিটকি খোয়া যায়। ঘটনার পরপরই পুলিশ অভিযান চালিয়ে ২৬জনকে আটক করে। এ ঘটনায় থানা পুলিশের এসআই আব্দুর রহিম বাদী হয়ে ২৬জন সহ অজ্ঞাতনামা দেড়’শ জনের বিরুদ্ধে সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে মামলা দায়ের করেন। ঘটনার ১৭দিনের মাথায় ২৫অক্টোবর খোয়া যাওয়া ওয়াকিটকি জিয়ানগর-মাধাইমুড়ি রাস্তার পাশের জমিতে বাঁশের খুঁটির সঙ্গে ঝুলে রাখা অবস্থায় পুলিশ উদ্ধার করে।
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, গ্রেপ্তারকৃত চেয়ারম্যান আব্দুল হাকিমের বিরুদ্ধে স্কুল ছাত্রী আত্মহত্যা প্ররোচনা মামলা, সরকারি কাজে বাধা সহ পুলিশের ওপর হামলা ও জিয়ানগর ইউনিয়নের হেরুঞ্জ খোড়াপাড়ার আফতাব হোসেনকে মারপিট করে ঘরে আটকে রাখার মামলা রয়েছে।
গ্রেপ্তারের পরপরই তিনি অসুস্থ্যবোধ করলে তাঁকে চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সুস্থ্য হলে তাঁকে আদালতে সোপর্দ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ