• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন |

শিশু বাঁধনের পাশে দাড়ানোর আহবান

বিশেষ প্রতিনিধি।। ছয় বছর বয়সী বাঁধন ইসলামের এখন নিয়মিত বিদ্যালয়ে যাওয়ার কথা। বিদ্যালয়ে ভর্তিও হয়েছে সে কিন্তু নিয়মিত বিদ্যালয়ে যেতে পারছে না। তাকে লড়তে হচ্ছে কিডনির জটিল রোগের সঙ্গে।
নীলফামারীর ডিমলা উপজেলার মধ্য সুন্দরখাতা গ্রামের ডাংগাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র বাঁধন ইসলামকে ঢাকা ও ভারতের ভেলোরে চিকিৎসা করাতে হচ্ছে।
তার বাবা আরিফুল ইসলাম পেশায় একজন বাবুর্চি। তার বাবার পক্ষে চিকিৎসার এত ব্যয়ভার বহন করা সম্ভব না। তিনি সন্তানের চিকিৎসার জন্য হৃদয়বান ব্যক্তিদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন।
তার বাবা জানান, বাঁধন ভারতের দার্জিলিং জেলার শিলিগুড়িতে অবস্থিত আনন্দলোক হাসপাতালের চিকিৎসক বিশাল গোলের অধীনে চিকিৎসাধীন রয়েছে। চিকিৎসক তার কিডনি প্রতিস্থাপনের কথা বলেছেন।
তিনি বলেন, ‘আমার দৈন্যদশায় তিনি (চিকিৎসক) সহানুভুতিশীল হয়ে কিডনি দাতা যোগার করেছেন। এখন ওই কিডনি প্রতিস্থাপনে খরচ হবে তিন লাখ টাকা। যা যোগান দেওয়া আমার পক্ষ্যে দূসাধ্য ব্যাপার’।
সহায়তা পাঠানোর ঠিকানা. আরিফুল ইসলাম, সঞ্চয়ী হিসাব নম্বর ১৩৮৮৪ রূপালী ব্যাংক, ডিমলা শাখা, নীলফামারী। এছাড়া দুটি বিকাশ নম্বরেও পাঠানো যাবে নম্বর দুটি হলো ০১৭৭৩০৭৮৮৩৮, ০১৩০৮৬৮০৬০৮।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ