• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন |
শিরোনাম :
বেঞ্চ ও বারের সুসম্পর্কের মধ্য দিয়ে বিচার ব্যবস্থা সমৃদ্ধ হয়- নীলফামারীতে প্রধান বিচারপতি সৈয়দপুর বিজ্ঞান কলেজ চত্ত্বর থেকে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার  নীলফামারী শহরে অগ্নিকান্ডে ৫ দোকান পুড়ে ছাই জলঢাকায় মিন্টু, কিশোরগঞ্জে রশিদুল, সৈয়দপুরে রিয়াদ চেয়ারম্যান নির্বাচিত বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের বিষদাত ভেঙে দেওয়া হবে: নানক সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভজে পুত্রের জয় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য মাউশির ৯ নির্দেশনা ভোটের আগেই জামিন পেলেন চেয়ারম্যান প্রার্থী ফুলবাড়ীতে ৪৮ রোগী পেল ২৪ লাখ টাকার চিকিৎসা সহায়তার চেক ফুলবাড়ীতে চারটি চোরাই গরু উদ্ধার, গ্রেফতার তিন

সৈয়দপুরে উপজাতির কাছে সাড়ে ৬ হাজার পিস ইয়াবা, স্বামী-স্ত্রী সহ আটক ৩

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুরে অভিযান চালিয়ে ছয় হাজার ৬০০ পিস ইয়াবাসহ উপজাতি তিনজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গতকাল শনিবার সন্ধায় স্থানীয় বাস টার্মিনাল এলাকার ফাইভ স্টার হোটেলের প্রবেশগেট হতে তাদের গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে দুইজন স্বামী স্ত্রী।
গ্রেপ্তারকৃতরা হলেন বান্দরবনের বোয়াংছড়ি উপজেলার শুকনাঝিড়ি এলাকার ফুলকুমার তঞ্চঙ্গ্যার ছেলে ইরাধন তঞ্চঙ্গ্যা (৩১) ও তার স্ত্রী পুইচ্চাবি (২৫)। আর অন্যজন হলেন মংকেউ চাকমা (৩০)। তিনি কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের তেলখোলা এলাকার পানছিমং চাকমার ছেলে ।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নীলফামারী কার্যালয়ের পরিদর্শক শফিকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওইদিন উল্লেখিত হোটেলের প্রবেশগেট হতে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশী করে একটি ভ্যানেটি ব্যাগের ভিতর কালো টেপ দিয়ে মোড়ানো ৩৩টি নীল পলি প্যাকেট পাওয়া যায়। প্রতিটি প্যাকেটের ভিতর থেজে দুইশ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তারা তিনজনই দীর্ঘদিন ধরে মাদক কারবারি সাথে জড়িত। এ ঘটনায় মাদক আইনে একটি মামলা দায়ের করে তাদের সৈয়দপুর থানায় হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ