• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন |

নীলফামারীতে দুই সন্তান ও স্ত্রীকে হত্যার পর ব্যবসায়ীর আত্নহত্যার চেষ্টা

সিসি নিউজ।। নীলফামারীতে স্ত্রী ও দুই মেয়ে সন্তানকে শ্বাসরোধ করে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করেছেন আশিকুল ইসলাম মোল্লা ওরফে বাবু নামে এক ব্যবসায়ী। শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার চড়াইখোলা ইউনিয়নের দারোয়ানী বন্দরবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, আশিকুল মোল্লা বাবুর স্ত্রী তহুরা বেগম (৩০), তার বড় মেয়ে তানিয়া আক্তার(১১) ও ছোট মেয়ে জারিন আক্তার(৬)। স্ত্রী ও দুই সন্তানকে শ্বাসরোধে হত্যার পর বাবু নিজে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে আত্মহত্যার চেষ্টা চালায়। বর্তমানে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে।

বাবুর ছোট ভাই জাকির হোসেন মোল্লা বলেন, সকাল বেলা গলা কাটা অবস্থায় বাড়ির বাইরে বের হতে দেখে এলাকাবাসী তাকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতাল নিয়ে যাওয়া হলে সেখানকার চিকিৎসক তাকে রংপুরে রেফার করে। সে ব্যবসায় আর্থিকভাবে ক্ষতির স্বীকার হয়ে মানসিকভাবে একটু ভেঙে পড়েছিল- এ কারণে এ ঘটনা ঘটাতে পারে।

বিষয়টি নিশ্চিত করে নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম জানান, রংপুর থেকে সিআইডির একটি দল ইতিমধ্যে রওয়ানা করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে হত্যার বিষয়টি জানা যাবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ