• শুক্রবার, ১০ মে ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

১৫ হাজার শিক্ষক নিয়োগ দেবে নিবন্ধন কর্তৃপক্ষ

এনটিআরসিসিসি ডেস্ক: বেসরকারি স্কুল, কলেজ ও মাদ্রাসায় শিক্ষকের ১৫ হাজারেরও বেশি পদ শূন্য রয়েছে। শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের এই পদে নিয়োগ দেবে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)।

শনিবার এনটিআরসিএ এই বিষয়ে গণবিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এতে আগ্রহীদের ২০ জুলাই থেকে ১০ আগস্টের মধ্যে অনলাইনে আবেদন করতে বলা হয়েছে।

প্রাপ্ত সব আবেদন বিধি-বিধানের আলোকে মেধার ভিত্তিতে বাছাইপূর্বক এনটিআরসিএ থেকে প্রতিটি পদের বিপরীতে চূড়ান্তভাবে একজনকে নিয়োগের জন্য সুপারিশ করে সংশ্লিষ্ট স্কুল, কলেজ ও মাদ্রাসার ব্যবস্থাপনা/পরিচালনা কমিটির কাছে পাঠানো হবে।

এতে আরো বলা হয়, যে সব শিক্ষা প্রতিষ্ঠান এখনো শূন্য পদ পূরণের চাহিদা পেশ করতে পারেনি, তারা শীঘ্রই পরবর্তী পর্যায়ে চাহিদা পেশ করতে পারবে। বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৩০ জুন, ২০১৬ পর্যন্ত শূন্য পদের চাহিদা ই-রিকুইজিশন অনলাইনে গ্রহণ করা হয়েছে।

শিক্ষকের পদ পূরণের চাহিদার বিস্তারিত তালিকা এনটিআরসিএ’র ওয়েবসাইটে (www.ntrca.gov.bd ও ngi.teletalk.com.bd) প্রকাশ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ