• রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন |
শিরোনাম :
শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন নীলফামারীতে আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালন ডোমারে দুই চেয়ারম্যান প্রার্থীকে কারণ দর্শানোর নোটিশ নীলফামারী সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী শাহিদ মাহমুদের মনোনয়ন বাতিল নীলফামারী ও দিনাজপুরসহ শনিবার যেসব জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ খানসামা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল নীলফামারী সদর উপজেলায় চেয়ারম্যান পদে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল জলঢাকা, কিশোরগঞ্জ ও সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক বরাদ্দ ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা

প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে রাজপথে নেতাকর্মীরা

al_52744সিসি ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভ্যর্থনা জানাতে শুক্রবার দুপুর থেকে বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত রাস্তার দুই পাশে অবস্থান নিচ্ছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনসমূহের নেতা-কর্মীরাও মিছিল নিয়ে রাস্তায় অবস্থান করছেন।
দুপুর আড়াইটার দিকে দেখা যায়, বিমানবন্দর এলাকায় জড়ো হওয়া বিপুলসংখ্যক নেতা-কর্মী ঢোল, তবলাসহ বিভিন্ন বাদ্যযন্ত্র বাজাচ্ছেন। তারা প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে স্লোগান দিচ্ছেন। অনেকের হাতে শোভা পাচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজীব ওয়াজেদ জয়ের ছবি। নেতাকর্মীরা নানা ধরনের ব্যানার, ফেস্টুন ও রং-বেরঙের প্ল্যাকার্ড প্রদর্শন করছেন। অনেকে ফুল নিয়েও এসেছেন। আইনশৃঙ্খলা রক্ষায় বিভিন্ন বাহিনীর সদস্যদের তৎপর থাকতে দেখা গেছে।
কানাডা ও যুক্তরাষ্ট্রে ১৭ দিনের সফর শেষে শুক্রবার বিকেলে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যুক্তরাষ্ট্র থেকে দুবাই হয়ে বিকেল ৫টা ২০ মিনিটে তাঁর ঢাকায় পৌঁছানোর কথা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ