• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন |

জলঢাকায় অবৈধভাবে বালু উত্তোলন দায়ে ৭ ব্যক্তির কারাদন্ড

নীলফামারী প্রতিনিধি।। নীলফামারীর জলঢাকায় বুড়িতিস্তা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৭ ব্যক্তিকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার বিকেলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) জিন্নাতুল ইসলাম প্রত্যেককের ৫ দিনের করে কারাদন্ডের আদেশ দেন।

সাজাপ্রাপ্ত হলেন জলঢাকা উপজেলার গোলমুন্ডা ইউনিয়নের ঘাটেরপাড়ের সাইফুল ইসলাম (৩০), আতাউর রহমান (৩০), রফিকুল ইসলাম (৫৫), আনারুল হক (২৫), মিলন হোসেন (২০), মাহবুবার রহমান (৩৫) ও ট্রলির মালিক জাহাঙ্গীর আলম (৪৫)। এসময় বালু বহন কাজে ব্যবহৃত দুটি বালু ভর্তি ট্রলি জব্দ করা হয়।

পুলিশ জানায়, দন্ডপ্রাপ্তরা দীর্ঘদিন থেকে উপজেলার গোলমুন্ডা ঘাটেরপাড় এলাকায় বুড়িতিস্তা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছিল। স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার বিকেলে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) জিন্নাতুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে। পরে ঘটনাস্থলেই ভ্রাম্যমান আদালতের বিচারক আটক ৭ জনকে ৫ দিনের করে কারাদন্ড প্রদান করেন।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুর রহিম জানান, সাজাপ্রাপ্ত সাত ব্যাক্তিকে সন্ধ্যার আগেই নীলফামারী কারাগারে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ