• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন |

সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সিসি নিউজ।। সৈয়দপুর আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (৯ মার্চ) বিকেলে শহরের নয়াবাজার এলাকায় অবস্থিত কলেজ মাঠে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-৪ ( সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. সিদ্দিকুল আলম সিদ্দিক।
এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. আজমল হোসেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার আনোয়ার হোসেন ও সমাজসেবক হানিফা খাতুন।
কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও পৌর কাউন্সিলর কাজী মনোয়ার হোসেন হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. হাবিবুর রহমান হাবিব।
কলেজের সিনিয়র প্রভাষক সুলতানা নাসরিন ও সিনিয়র শিক্ষক নাছিম রেজা শাহ্ এর যৌথ সঞ্চালনায় এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন শহরের বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন প্রফেসর আলহাজ্ব ডা. মো. শরীফুল আলম চৌধুরী, হাজারীহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লুৎফর রহমান চৌধুরী, প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা মরহুম আমজাদ হোসেন সরকারের একমাত্র পুুত্র রিয়াদ আরফান সরকার রানা, কলেজ পরিচালনা পর্ষদের অভিভাবক সদস্য শরিফুল ইসলাম, সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল, সাংবাদিক এম আর আলম ঝন্টু প্রমুখ।
পরে প্রধান অতিথি সংসদ সদস্য মো. সিদ্দিকুল আলম সিদ্দিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ১২টি ইভেন্টে প্রতিষ্ঠানের শতাধিক শিক্ষার্থী অংশ নেন।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, সুধীজন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সাংবাদিক, প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষার্থীদের অভিভাবক, সকল শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা নৃত্য ও সঙ্গীত পরিবেশন করেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ