• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২৬ অপরাহ্ন |

সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ অ্যালামনাই এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি গঠিত

সিসি নিউজ।। নীলফামারীর সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ অ্যালামনাই এসোসিয়েশনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। সম্প্রতি অনুষ্ঠিত সংগঠনের এক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে সৈয়দপুর কামারপুকুর ডিগ্রী কলেজের সহযোগী অধ্যাপক মো. আব্দুর রাজ্জাককে সভাপতি এবং যমুনা ব্যাংক পিএলসি’র সিনিয়র এসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ও রংপুর শাখা ব্যবস্থাপক জি এম কামরুল হাসানকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট ওই কমিটি গঠন করা হয়। দুই বছর মেয়াদী নবনির্বাচিত এ কমিটি মেয়াদ চলতি ২০২৪ সালের ১১ মার্চ থেকে আগামী ২০২৬ সালের ১০ মার্চ পর্যন্ত।
নবনির্বাচিত কমিটির অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি পদে ডা. মো. রেজাউল আলম ও ডা. মো. কামরুল হাসান সোহেল, যুগ্ম- সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান ও ডা. মুশফিক -উল হাসান, প্রচার সম্পাদক হাসান ইমাম, সহ-প্রচার সম্পাদক মো. আলী হাসান, শিক্ষা বিষয়ক সম্পাদক তালেহা হোসেন ঝুমুর, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক চৌধুরী মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. ফুয়াদ হাসান লোটাস, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ডা. হারুন অর রশিদ, সহ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ডা. মো. মামুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক-১ সৈয়দ মো. শাহনেওয়াজ আলম, সাংগঠনিক সম্পাদক-২ মশিউর রহমান, সাংগঠনিক সম্পাদক-৩ নুর ই আফজা সোনালী, সাংগঠনিক সম্পাদক- ৪ ডা. সানজিদা জামান, সহ-সাংগঠনিক সম্পাদক ডা. মো. মুশফিকুর রুহান, দপ্তর সম্পাদক ডা. মো. রায়হান তারেক, ক্রীড়া সম্পাদক তানভীর আহমেদ কামাল, কোষাধ্যক্ষ গোলাম সামদানী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. আনোয়ার হোসেন সোহেল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোনেম শাহরিয়ার এবং নির্বাহী সদস্যরা হলেন, আল আমিন সিদ্দিকী সুজন, শাহ আলম চৌধুরী তুলিফ, মেজর ফয়সাল আহমেদ, আরিফ হোসেন সোহেল, আল- মেরাজ শাহরিয়ার মিঠু ও ফারজানা আক্তার শিলা।
এছাড়াও কমিটিতে সাতজনকে উপদেষ্টা হিসেবে রাখা হয়েছে। উপদেষ্টারা হচ্ছেন, সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ (কলেজ) ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আব্দুল আলীম খন্দকার, সামিউর রহমান, ডা. আবু সাঈদ টিটু, আব্দুস সামাদ মাসুম, আবু হেনা মো. মোস্তফা জামাল, আবুল কালাম আজাদ ও প্রফেসর মো. মেহেদী হাসান।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ