• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৩২ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

৬ পৌরসভা ও ৩৭ ইউনিয়ন পরিষদের ভোট চলছে

সিসি নিউজ, ২৮ ডিসেম্বর: দেশের ৬টি পৌরসভা ও ৩৭টি ইউনিয়ন পরিষদে ভোট চলছে। এছাড়া ৬টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন এবং বন্ধ ঘোষিত একটি ইউনিয়ন পরিষদেও হচ্ছে ভোট।

বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ। পঞ্চগড়ের বোদা, নাটোরের বনপাড়া, ফরিদপুরের আলফাডাঙ্গা, জামালপুরের বকশিগঞ্জ, রাজশাহীর বাঘা ও দিনাজপুরের বিরল পৌরসভায় এই ভোট হচ্ছে। জেলা পরিষদের ২টি ওয়ার্ডে সাধারণ ও একটি উপজেলায় ভাইস চেয়ারম্যান পদেও আজ ভোট হবে।

নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ করতে প্রস্তুত নির্বাচন কমিশন। কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে নির্বাচনি এলাকাগুলোতে জোড়দার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।

নীলফামারীর গাড়াগ্রাম ইউপি’র চেয়ারম্যান পদে উপ-নিবার্চন চলছে

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচন সকাল ৮টা থেকে শুরু হয়েছে। এতে নৌকা, ধানের শীষ, লাঙ্গল প্রতীক নিয়ে মোট ৭জন প্রাথী নিবাচনে প্রতিদ্বন্দ্বী করছে।
গাড়াগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোসেদ্দেক হোসেন চলতি বছরে ২১ জুন মৃত্যুবরন করেন। ফলে ওই ইউনিয়নের চেয়ারম্যান পদটি শূন্য হয়ে যায় ।
নির্বাচন অফিস সূত্র জানায়, গাড়াগ্রাম ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৯ হাজার ৪৮৮জন। এর মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ৫৬১জন ও নারী ভোটার ৯ হাজার ৮৮৭ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ