• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন |
শিরোনাম :
নীলফামারীতে তীব্র তাপদাহের মাঝে রেললাইন রক্ষণাবেক্ষনে ওয়েম্যানরা নীলফামারীতে মাদক বিরোধী কর্মশালা নীলফামারীতে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ খানসামায় মুক্তিযোদ্ধাদের কটুক্তি এবং গালিগালাজ করার প্রতিবাদে সংবাদ সম্মেলন সরকারী গাছের ডাল কাটায় ভ্যানচালকের জেল ফুলবাড়ীতে ৫৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ খানসামায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নীলফামারীতে আর্থিক অন্তর্ভুক্তি বিষয়ক কর্মশালা স্কুল-কলেজ বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ সৈয়দপুরে দুই প্রতিষ্ঠান প্রধানকে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান

ডেঙ্গু জ্বরে আরো দু’জনের মৃত্যু

সিসি ডেস্ক, ১৭ আগষ্ট ।। ডেঙ্গু জ্বরে শনিবার (১৭ আগস্ট) দুই জন মারা গেছেন। তাদের মধ্যে একজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং অপরজন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। তারা হলেন, মনোয়ারা বেগম (৪৫) এবং সুমন বাশার রাজু (২২)।দু’জনই শনিবার সকাল ১০টা থেকে ১১টার মধ্যে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শনিবার বেলা পৌনে ১১টায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মনোয়ারা বেগম (৪৫) মারা যান। মনোয়ারা বেগম কিশোরগঞ্জ জেলার মিঠাবন থানার চমকপুর গ্রামের বাসিন্দা। এ নিয়ে ঢামেকে ডেঙ্গু রোগে মৃত্যুর সংখ্যা দাঁড়াল ২৮ জনে।

এদিকে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে কলেজ ছাত্র সুমন বাশার রাজুর (২২) মারা যায়।

শনিবার (১৭ আগস্ট) সকালে তার মৃত্যু হয়। সুমন মাগুরা সদরের চাঁদপুর এলাকার মিজানুর রহমানের ছেলে ও শত্রুজিৎপুর ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান বুলু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাগুরা জেলার শক্রজিৎপুর কলেজের প্রথম বর্ষের ছাত্র সুমন গত ১২ আগস্ট ঈদের দিন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন।শনিবার সকাল পৌনে ১০টার দিকে তিনি মারা যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ