• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫২ অপরাহ্ন |

মাঠে নামছেন রাজ্জাক-গাজী-আমিনুল

Razzak1439064449খেলাধুলা ডেস্ক : ভয়াবহ ভূমিকম্পে গত ২৫ এপ্রিল লণ্ডভণ্ড হয়ে গেছে নেপাল। বিভীষিকাময় সেই স্মৃতি এখনো বয়ে বেড়াচ্ছে সেখানকার মানুষ। ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত নেপালিদের সাহায্যের জন্য একটি প্রীতি ক্রিকেট ম্যাচ আয়োজন করেছে মালয়েশিয়া। নেপাল জাতীয় দলের বিপক্ষে সেই প্রীতি টি-টোয়েন্টি ম্যাচে বিশ্ব একাদশের হয়ে আজ মাঠে নামবেন বাংলাদেশের আবদুর রাজ্জাক ও সোহাগ গাজী। এদের সঙ্গে থাকছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক আমিনুল ইসলাম বুলবুলও। আর বিশ্ব একাদশকে নেতৃত্ব দেবেন শ্রীলঙ্কার কিংবদন্তী ক্রিকেটার সনাথ জয়াসুরিয়া।

সদ্য শেষ হওয়া দক্ষিণ আফ্রিকা সিরিজে বাংলাদেশ দলে অন্তর্ভুক্ত হতে পারেননি আবদুর রাজ্জাক ও সোহাগ গাজী। জাতীয় দলে নেই বলে সময়টা মাঠের বাইরেই কাটছে এই দুই স্পিনারের। তবে আজ কুয়ালালামপুরের কিনরারা একাডেমি মাঠে বিশ্ব একাদশের হয়ে মাঠে নামার সুযোগ পাচ্ছেন তারা।

বিশ্ব একাদশে থাকা অন্য খেলোয়াড়রা হচ্ছেন পাকিস্তানের সাবেক তারকা উইকেটরক্ষক রশিদ লতিফ, ভারতের ভেনুগোপাল রাও ও সিঙ্গাপুরের ব্যাটসম্যান চেতন সুরিয়াবাংসি। তা ছাড়া বর্তমানে ভারত সফরে থাকা অস্ট্রেলিয়া ‘এ’ দলের ক্রিকেটার স্টিভ কিফি এবং মার্কাস স্টইনিসও বিশ্ব একাদশে রয়েছেন।

এদিকে, নেপাল অলরাউন্ডার পরস খাদকার অনপুস্থিতিতে জাতীয় দলকে নেতৃত্ব দেবেন সহ-অধিনায়ক জ্ঞানেন্দ্র মল্ল।

বিশ্ব একাদশ : সনাথ জয়াসুরিয়া (শ্রীলঙ্কা), আমিনুল ইসলাম (বাংলাদেশ), সোহাগ গাজী (বাংলাদেশ), আব্দুর রাজ্জাক (বাংলাদেশ), রশিদ লতিফ (পাকিস্তান), ভেনুগোপাল রাও (ভারত), স্টিভ কিফি (অস্ট্রেলিয়া) ও মার্কাস স্টইনিস (অস্ট্রেলিয়া), চেতন সুরিয়াবাংসি (সিঙ্গাপুর), সুরেশ নাভারাতনাম (মালয়েশিয়া) ও আহমেদ ফাইজ (মালয়েশিয়া)।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ