• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন |

যশোরে মেসে আটকে রেখে কলেজছাত্রীকে ধর্ষণ

ধর্ষণযশোর: যশোরে প্রেমিকের সাথে দেখা করতে এসে মাগুরার এক কলেজছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনার সাথে জড়িত অভিযোগে রিমন (২১) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আটক রিমন যশোরের বাঘারপাড়া উপজেলার সাদ্দামপুর এলাকার ইয়াকুব আলীর ছেলে। তিনি যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেক্ট্রনিক্স বিভাগের শেষ বর্ষের ছাত্র।
যশোর উপশহর পুলিশ ক্যাম্পের এসআই ইউসুফ আলী জানান, মাগুরা সরকারি মহিলা কলেজের একাদশ শ্রেণির ভুক্তভোগী ছাত্রীর সাথে মোবাইল ফোনে খুলনার রূপসা উপজেলার নন্দনপুর এলাকার আলমগীর শেখের ছেলে রনি শেখের প্রেমের সম্পর্ক গড়ে উঠে।
গত শনিবার তারা দেখা করার জন্য মধ্যবর্তী স্থান হিসেবে যশোরকে বেছে নেন। সকাল সাড়ে দশটার দিকে তারা যশোরের শেখহাটিতে একত্রিত হন। রনির সঙ্গে মুরাদ নামে তার এক বন্ধু ছিল। তারা তিনজন শেখহাটিতে একটি নিরিবিলি স্থান খুঁজতে থাকেন। এর মধ্যে রনি তার পরিচিত সিটি কলেজপাড়ার বুলেট নামে একজনকে সংবাদ দেয়। বুলেট তার আরেক বন্ধু শুভকে নিয়ে তাদের শেখহাটি এলাকার একটি ছাত্রাবাসে নিয়ে যায়। ওই ছাত্রাবাসে থাকেন রিমন। সকাল ১১টার দিকে ওই ছাত্রাবাসে পৌঁছানোর পর সুযোগ বুঝে রিমন, বুলেট ও শুভ কৌশলে রনি ও তার বন্ধুকে আটকে মারপিট করে তাদের কাছ থেকে টাকা ও মোবাইল ফোন সেট কেড়ে নিয়ে আটকে রাখে। আর রিমন ওই মেয়েটিকে ধর্ষণ করে। এরপর তারা মেয়েটির বাবাকে ফোন দিয়ে মুক্তিপণ দাবি করে। কিন্তু তার বাবার কাছ থেকে কোনো সাড়া না পেয়ে রনির বাবার কাছে ফোন দিয়ে টাকা দাবি করে। রনির বাবা তাদের ৪০ হাজার টাকা দেন। এরপর সন্ধ্যায় ঘটনা জানাজানি হলে পুলিশ গিয়ে রিমনকে আটক করে। পালিয়ে যায় বুলেট, শুভ ও রনি।
যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার আককাছ আলী জানান, আটক রিমন ধর্ষণের কথা স্বীকার করেছে। ওই ছাত্রী থানায় মামলা করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ