• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

বিএনপির প্রার্থী মনোনয়ন দেবেন ফখরুল

ফকরুলসিসি ডেস্ক: আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপির প্রার্থী মনোনয়ন দেবেন দলটির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ মঙ্গলবার দুপুরে নির্বাচন কমিশন (ইসি) কার্যালয়ে কর্মকর্তাদের সঙ্গে দেখা করে সাংবাদিকদের একথা জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রিজভী জানান, দলের চেয়ারপারসন ও সিনিয়র ভাইস চেয়ারম্যান পদ নিয়ে বিএনপির গঠনতন্ত্র পরিবর্তনের বিষয়টিও ইসিকে অবহিত করা হয়েছে।

এর আগে রিজভী আহমেদের নেতৃত্বে একটি প্রতিনিধি দল কমিশনে যায়।

প্রসঙ্গত, এবারই প্রথম দলীয়ভাবে অনুষ্ঠিত হচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। এর আগে পৌরসভা নির্বাচনও দলীয়ভাবে অনুষ্ঠিত হয়েছে। সেই নির্বাচনে বিএনপির প্রার্থী প্রত্যয়নের দায়িত্বে ছিলেন দলের যুগ্ম মহাসচিব মো. শাহজাহান। তবে সরকারি দল আওয়ামী লীগে পৌরসভা ও ইউপি উভয় নির্বাচনে দলীয় মনোনয়ন দেয়ার দায়িত্ব দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ